বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনা বিধির জেরেই আইপিএলে অনিশ্চিত হয়ে পড়েছেন নটরাজন
টি নটরাজন।
টি নটরাজন।

IPL 2021: করোনা বিধির জেরেই আইপিএলে অনিশ্চিত হয়ে পড়েছেন নটরাজন

  • কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩৭ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৩২ রান দিয়ে ১টি করে উইকেট নিয়েছিলেন টি নটরাজন। এর পরই হাঁটুর চোটের কারণে পরের দু'টি ম্যাচ খেলতে পারেননি তিনি।

আইপিএলে জয়ে ফিরলেও স্বস্তিতে নেই সানরাইজার্স হায়দরাবাদ। টি নটরাজনের চোটই তাঁদের দুঃশ্চিন্তার বড় কারণ হয়ে দাঁড়িয়েছে। হাঁটুতে চোট রয়েছে, অথচ করোনা বিধির জন্য তিনি স্ক্যান করাতে যেতে পাচ্ছেন না। তাই চোট কতটা গুরুতর বোঝা দায়! স্বভাবতই চোট না সারলে আইপিএলের কোনও ম্যাচ খেলতে পারবেন না টি নটরাজন।

নটরাজনের হাঁটুর জয়াগাটা এখনও ভাল ফুলে রয়েছে। কিন্তু স্ক্যান করতে গেলেই জৈব সুরক্ষা বলয়ের বাইরে যেতে হবে তাঁকে। সে ক্ষেত্রে আইপিএলের নিয়ম মেনে আবার সাত দিন কোয়ারেন্টাইনে তাঁকে থাকতে হবে। সব মিলিয়ে সমস্যায় পড়েছেন হায়দরাবাদের নির্ভরযোগ্য এই বোলার।

টিমের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, ‘নটরাজনের হাঁটু চোটের জায়গাটা ফুলে রয়েছে। স্ক্যান করানো দরকার। কিন্তু জৈব সুরক্ষা বলয়ের নিয়ম যা, তাতে  স্ক্যান করাতে গেলে ওকে আবার সাত দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেই কারণেই ফিজিওরা ওর চোটের দিকে নজর রেখেছেন। ওর চোট ঠিক করার জন্য সাধ্যমতো চেষ্টাও করছেন। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে মনে হচ্ছে, ওর চোটের স্ক্যান করাতেই হবে।’ উল্লেখ্য, গত মাসেও হাঁটুর চোটের কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিনটি টি ২০ ম্যাচ খেলতে পারেননি নটরাজন।

আইপিএলের শুরুতে অবশ্য তিনি ঠিকই ছিলেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩৭ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৩২ রান দিয়ে ১টি করে উইকেট নেন। এর পরই হাঁটুর চোটের কারণে তিনি পরের দু'টি ম্যাচ খেলতে পারেননি।

নটরাজনের পরিবর্তে প্রথম একাদশে খেলছেন খালিল আহমেদ। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২৪ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আবার ২১ রানে ৩ উইকেট তুলে নেন খালিল।

বন্ধ করুন