বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPl 2021: মেয়েদের ভালবাসাকে সম্বল করেই চেন্নাই পৌঁছালেন ওয়ার্নার
চেন্নাই পৌঁছলেন ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন এবং সহকারী কোচ ব্র্যাড হেডিন।
চেন্নাই পৌঁছলেন ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন এবং সহকারী কোচ ব্র্যাড হেডিন।

IPl 2021: মেয়েদের ভালবাসাকে সম্বল করেই চেন্নাই পৌঁছালেন ওয়ার্নার

  • গত মরসুমে হায়দরাবাদের দলটি প্লে অফে পৌঁছেছিল। কিন্তু সেখান থেকে ছিটকে যায়। এ বার প্রথম ম্যাচ তারা খেলতে নামবে ১১ এপ্রিল। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। লিগের প্রথম পাঁচটি ম্যাচ তারা চেন্নাইয়েই খেলবে।

শুক্রবারই তাঁদের দল সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে যোগ দিতে চেন্নাই পৌঁছে গেলেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসন এবং হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হেডিন।  ওয়ার্নারদের চেন্নাইয়ে পৌঁছানোর ছবি দিয়ে সানরাইজার্স হায়দরাবাদ লিখেছে, ‘দ্য ইগলস হ্যাভ ল্যান্ডেড… উই রিপিড দ্য ইগলস হ্যাভ ল্যান্ডেড!'

এ দিকে বাবা ভারতে খেলতে চলে আসছেন বলে খুব মন খারাপ ওয়ার্নারের দুই মেয়ের। বাবার কোলে চড়ে বসেছিল তারা। কিছুতেই কোল থেকে নামবে না! ডেভিডের স্ত্রী ক্যানডিস ওয়ার্নার বৃহস্পতিবার এই ছবি টুইট করে মেয়েদের তরফে লিখেছেন, ‘বাই ড্যাডি, উই লাভ ইউ’। সানরাইজার্স হায়দরাবাদের তরফে অবশ্য পাল্টা টুইট করে ক্যানডিসকে চিন্তামুক্ত করতে লেখা হয়েছে, ‘আমরা ওর (ডেভিড ওয়ার্নারের) পুরো যত্ন নেবো’।

গত মরসুমে হায়দরাবাদের দলটি প্লে অফে পৌঁছেছিল। কিন্তু সেখান থেকে ছিটকে যায়। এ বার ভাল ফল করতে তারা মরিয়া। প্রথম ম্যাচ তারা খেলতে নামবে ১১ এপ্রিল। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। লিগের প্রথম পাঁচটি ম্যাচ তারা চেন্নাইয়েই খেলবে। এই সপ্তাহের শুরুতেই মিচেল মার্স জানিয়ে দিয়েছিলেন, তিনি আইপিএল খেলতে পারবেন না। তাঁর পরিবর্তে অবশ্য সঙ্গে সঙ্গেই ইংল্যান্ডের জেসন রয়কে নিয়ে নেয় হায়দরাবাদ।

বন্ধ করুন