বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: টেস্টে সাফল্যের ওপর ভর করে টি২০-তে কামাল করতে চান ওয়াশিংটন
ওয়াশিংটন সুন্দর। ছবি- আরসিবি।
ওয়াশিংটন সুন্দর। ছবি- আরসিবি।

IPL 2021: টেস্টে সাফল্যের ওপর ভর করে টি২০-তে কামাল করতে চান ওয়াশিংটন

  • ওয়াশিংটন সুন্দর মনে করেন টেস্ট ক্রিকেটে ভাল পারফর্ম করলে তা যে কোন ক্রিকেটারেরই আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করে।

বিগত কয়েক মাস খানিকটা স্বপ্নের মতোই কেটেছে ওয়াশিংটন সুন্দরের। নেট থেকে হঠাৎই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে সুযোগ পাওয়া এবং অভিষেক ম্যাচেই ব্যাট ও বল হাতে নিজের ছাপ রাখা। অনেকটা রূপকথার মতই কেটেছে কয়েকটা মাস। আইপিএলে তাবড় তাবড় ক্রিকেটারদের বিরুদ্ধে ও সাথে খেলাই টেস্টে সাফল্যের রাস্তা করে দেয়। এবার টেস্ট থেকে প্রাপ্ত আত্মবিশ্বাসে ভর করেই টি-টোয়েন্টিতে সাফল্যের কথ ভাবছেন এই তরুণ।

সুন্দর বলেন, ‘আমার মনে হয় টেস্ট ক্রিকেটে ভাল পারফর্ম করলে যে কোন ক্রিকেটারেরই আত্মবিশ্বাস বাড়ে। শক্তিশালী ভারতীয় টেস্ট দল বেশ কয়েক বছর ধরে ভাল ফল করছে। এমন এক ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামা যে কোন তরুণেরই স্বপ্ন। আমি ভাগ্যবান যে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আমরা ইংল্যান্ড ও অস্ট্রলিয়ার মত দু'টি শক্তিশালী দলের বিরুদ্ধে খেলি এবং জিতি। এই জয়গুলো অনেকাংশেই আমার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করেছে। এই আত্মবিশ্বাস আমি আইপিএলেও বজায় রাখতে এবং নিজের সেরাটা দিতে চাইব।’

এ বছর আইপিএল দেশে ফিরলেও মাঠে ফেরেনি দর্শকরা। দর্শকশূন্য মাঠে খেলা হলেও মাঠে নামতে পেরেই খুশি সুন্দর। প্রথমবার মরশুমের প্রথম তিনটি ম্যাচেই জয়লাভ করে লিগ তালিকায় শীর্ষে আছে ২১ বছর বয়সী সুন্দরের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বলের পাশাপাশি এবার ব্যাট হাতে বেশ সুযোগ পাচ্ছেন তিনি। একজন পরিণত অল-রাউন্ডার হিসাবে দলে নিজের জায়গা পাকা করে নেওয়ার এটাই সেরা সুযোগ তামিলনাড়ুর তরুণের কাছে। তিনি কতটা সফল হতে পারেন এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন