বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > চোটের কারণে IPL থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর, পরিবর্ত হিসাবে RCB দলে বাংলার বোলার
ওয়াশিংটন সুন্দর। ছবি- পিটিআই।
ওয়াশিংটন সুন্দর। ছবি- পিটিআই।

চোটের কারণে IPL থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর, পরিবর্ত হিসাবে RCB দলে বাংলার বোলার

  • এনসিএ-র ফিটনেস পরীক্ষায় পাশ করতে পারেননি ওয়াশিংটন।

আঙুলের চোটের কারণে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন। এবার আইপিএলের দ্বিতীয়ভাগ থেকেও ছিটকে গেলেন ভারতীয় অলরাউন্ডার ওয়াশিংটন সু্ন্দর। ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমি (এনসিএ) তাঁকে আইপিএলে অংশগ্রহণের সম্মতি দিল না।

এক বিবৃতেত আরসিবি জানায়, ‘আঙুলের চোটের কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর আসন্ন আইপিএলের অবশিষ্ট অংশে ভাগ নিতে পারবেন না।’ তাঁর বদলে বিরাট কোহলিদের দলে নেওয়া হল বাংলার ফাস্ট বোলার আকাশদীপকে। আকাশদীপ দলের সঙ্গে নেট বোলার হিসাবে আগে থেকেই ছিলেন। এবার মরু শহরে দলের জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে। 

অপরদিকে ওয়াশিংটন সুন্দর ইংল্যান্ড সিরিডের আগে প্রস্তুতি পর্ব সারতে এক অনুশীলনী ম্যাচে খেলেছিলেন। সেখানেই আঙুলে সতীর্থ মহম্মদ সিরাজের বলে চোট পান তিনি। আশা ছিল আইপিএলের আগে তা ঠিক হয়ে যাবে। তবে এনসিএ-র ফিটনেস পরীক্ষায় পাশ করতে ব্যর্থ হন ২১- বছর বয়সী ভারতীয় ক্রিকেটার। ফলে আইপিএলের পাশপাশি প্রায় সঙ্গে সঙ্গে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও ওয়াশিংটনের খেলা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

বন্ধ করুন