বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: তাঁর পরিবর্তে পন্তকে অধিনায়ক বেছে নেওয়া প্রসঙ্গে কী বললেন শ্রেয়স?
পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন শ্রেয়স। ছবি; পিটিআই (PTI)
পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন শ্রেয়স। ছবি; পিটিআই (PTI)

IPL 2021: তাঁর পরিবর্তে পন্তকে অধিনায়ক বেছে নেওয়া প্রসঙ্গে কী বললেন শ্রেয়স?

  • অধিনায়ক হিসেবে দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব নিয়ে মাঠে নামার আগেই কাঁধের চোট পেয়ে ছিটকে গিয়েছেন শ্রেয়স। তিনি অবশ্য নতুন অধিনায়ক ঋষভ পন্তকে নিয়ে আশাবাদী।

তাঁর পরিবর্তে ঋষভ পন্তকে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। এবং পন্ত যে দিল্লি ক্যাপিটালসকে সাফল্য এনে দেবে, এই বিষয়ে নিশ্চিত শ্রেয়স আইয়ার। নিজে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। শুধু আইপিএল নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপেও সম্ভবত খেলতে পারবেন না শ্রেয়স। সেই খারাপ লাগা থাকলেও এ বার আইপিএলে তিনি মনে প্রাণে পন্ত এবং দিল্লির সাফল্য কামনা করছেন।

গত বছর শ্রেয়সের অধিনায়কত্বেই আইপিএলের ফাইনালে উঠেছিল দিল্লি। তবে এ বছর অধিনায়ক হিসেবে দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব নিয়ে মাঠে নামার আগেই কাঁধের চোটের কারণে সবটাই ওলটপালট হয়ে গেল। শ্রেয়স অবশ্য বলছিলেন, ‘আমি যখন কাঁধের চোট পেয়ে ছিটকে গেলাম, তখন এ বছরের আইপিএলের জন্য দিল্লি ক্যাপিটাসলসের একজন অধিনায়ক দরকার ছিল। আমার কোনও সন্দেহ নেই, অধিনায়ক হিসেবে ঋষভই (পন্ত) হল সেরা।’ এর সঙ্গেই শ্রেয়স যোগ করেছেন, ‘দিল্লির এই অসাধারণ টিম নিয়ে ঋষভ যেন সাফল্য পায়, তার জন্য আমার অনেক শুভেচ্ছা রইল। আমি অবশ্য আইপিএল খুব মিস করব। তবে শুরু থেকে শেষ পর্যন্ত দিল্লির সাফল্য চেয়েই গলা ফাটাব।’

পন্তকে শুভেচ্ছা জানিয়েছেন সুরেশ রায়নাও। ভারতের এই উইকেটকিপার-ব্যাটসম্য়ান আইপিএল দলের অধিনায়ক হিসেবেও যে সাফল্য পাবেন, সে বিষয়ে আশাবাদী রায়নাও। তিনি টুইটে পন্তকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘এই মরসুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হওয়ার জন্য পন্তকে আমার অনেক শুভেচ্ছা। আমি জানি ও অসাধারণ অধিনায়ক হবে এবং ও এই নতুন দায়িত্ব সাফল্যের সঙ্গেই পালন করবে।’

পন্তকে অধিনায়ক হিসেবে ঘোষণা করার পাশাপাশি দিল্লি ক্যাপিটালসের তরফে জানানো হয়েছে, আগামী বছর শ্রেয়সকে এই দলের জার্সিতেই দেখা যাবে। পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্য কামনা করে শ্রেয়সকে সব রকমের সহযোগিতা করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজির তরফে।

বন্ধ করুন