বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শাকিবকে অনুশীলনে নামতে দেওয়া হল না, হোটেলেই তোলপাড় নাইট তারকার : ভিডিয়ো

শুভব্রত মুখার্জি

বিশ্ব ক্রিকেট তথা আইপিএলের ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার শাকিব আল হাসান। একাধিক দলের হয়ে তিনি আইপিএলের আসর মাতিয়েছেন। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে আইপিএলের শিরোপাও জিতেছেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়েও তাঁর উজ্জ্বল পারফরম্যান্স রয়েছে। চেন্নাইয়ের মিনি নিলামে তাঁকে ৩.২ কোটিতে ফের দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। পুরনো দলের হয়ে আইপিএলের মঞ্চ মাতাতে প্রস্তত শাকিব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিরুদ্ধে মন্তব্য করে সম্প্রতি একাধিক বিতর্কের জন্ম দিয়ে আইপিএল খেলতে গত সপ্তাহেই ভারতে এসে পৌঁছেছেন বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার শাকিব আল হাসান। সেখানে গিয়ে কোভিডের নিয়মানুযায়ী তাঁকে এক সপ্তাহের নিভৃতবাস কাটাতে হচ্ছে। গৃহবন্দি অবস্থায় থাকতে কারও কি ভালো লাগে? শাকিবেরও মনে হয়েছিল, এভাবে থাকতে থাকতে তাঁর আত্মহত্যার মতো মানসিক অবস্থা হয়েছিল।

তাই এবার নিভৃতবাসকে আকর্ষণীয় করে রাখতে নয়া পন্থা নিলেন। এক ভিডিয়োতে দেখা গেল, শাকিব হোটেলের ঘরে কীভাবে সময় কাটাচ্ছেন।কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে, হোটেলের একটি কক্ষে আবদ্ধ অবস্থায় শাকিব ব্যাট হাতে শ্যাডো অনুশীলন করছেন।

শ্যাডো অনুশীলনের পর বিছানায় গিয়ে শুয়ে পড়েন শাকিব। তাঁকে মাঝেমধ্যে কারও সঙ্গে ফোনে কথা বলতে ল্যাপটপ নিয়ে কাজ করতে দেখা যায় এই ভিডিয়োতে। পরক্ষণেই বিছানা ছেড়ে উঠেই ফের ব্যাট হাতে শ্যাডো প্র্যাকটিস শুরু করে দেন তিনি। এভাবেই নিজেকে ব্যস্ত রাখতে দেখা যায় শাকিবকে।

ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে, 'শাকিব আল হাসানের কোয়ারেন্টাইনের শেষদিন। এখন সে প্রতিটি মুহূর্তে গুনছে।' বিশ্বসেরা অল-রাউন্ডার কোয়ারেন্টাইন শেষ করে কেকেআরের অনুশীলনে যোগ দেবেন।

বন্ধ করুন