বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: 'KKR-এর ম্যাচ দেখতে বসলে বোর হয়ে যাই', চূড়ান্ত কটাক্ষ সেহওয়াগের
বীরেন্দ্র সেহওয়াগ।
বীরেন্দ্র সেহওয়াগ।

IPL 2021: 'KKR-এর ম্যাচ দেখতে বসলে বোর হয়ে যাই', চূড়ান্ত কটাক্ষ সেহওয়াগের

  • কলকাতা নাইট রাইডার্স ৭টি ম্যাচের মধ্যে পাঁচটিতেই হেরেছে। তাঁদের পারফরম্যান্স নিয়ে চূড়ান্ত সমালোচনা চলছে। তাদের ব্যাটিং অর্ডার পাল্টানোর দাবিতে সরব হয়েছেন প্রাক্তনরা।

কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্স নিয়ে এ বার তীব্র কটাক্ষ করলেন বীরেন্দ্র সেহওয়াগ। আন্দ্রে রাসেলকে বাদ দিলে তাদের স্লো ব্যাটিং, এলোমেলো বোলিং, আগ্রাসী মনোভাবের অভাব, সব মিলিয়ে চূড়ান্ত হতাশাজনক পারফরম্যান্স কলকাতার দলের। সে কারণেই সম্ভবত বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন, তিনি নাকি বোর হয়ে যান নাইট রাইডার্সের খেলা দেখতে বসলে। তাঁর ইচ্ছে করে নাইটদের খেলা ফাস্ট ফরোয়ার্ড করে দিতে।

সেহওয়াগ বলছিলেন, ‘কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং অর্ডার নিয়ে আমি একেবারেই খুশি নই। কেননা এখনও নীতিশ রানাকে দিয়ে ওপেন করানো হচ্ছে। শুরুতেই যেটা দরকার, সেটা কিন্তু করতে পাচ্ছে না। শুভমন গিল ওর সেরা ছন্দে নেই। ও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪০ করেছে ঠিকই। কিন্তু অনেকগুলো বল নষ্ট করেছে।’ এর সঙ্গেই বীরু যোগ করেছেন, ‘তবে এটাও (শুভমনকে দিয়ে ওপেন করানো) চলে যায়, যদি ওর (শুভমন গিল) সঙ্গে এমন একজন ব্যাটসম্যানকে নামানো হয়, যে রানরেট বাড়াতে সাহায্য করবে। তবে সেটা কেকেআর-এর জন্য ভালই হবে।’

সেহওয়াগ এখানেই থামেননি। তিনি আরও বলেছেন, ‘ওরা ব্যর্থ হওয়ার পরও ব্যাটিং অর্ডার পাল্টাচ্ছে না, এটা হজম করা যায় না। আমি যখন ল্যাপটপ, মোবাইল বা যে কোনও ওটিটি প্ল্যাটফর্মে মুভি দেখি, তখন বোরিং কোনও সিন থাকলে, সেটা ফরোয়ার্ড করে দিয়ে থাকি। এই টুর্নামেন্টে কলকাতা নাইট রাইডার্স যখন খেলতে নামে, তখনও আমি বোর হয়ে যাই। তাই ওদের খেলাও ফাস্ট ফরোয়ার্ড করেই দেখতে ইচ্ছে করে।’ কেকেআর ৭ ম্যাচ খেলে ৫টিতেই হেরেছে। তাদের জঘন্য পারফরম্যান্সের ধারা অব্যাহত।

বন্ধ করুন