বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: তুকতাক মানা নিয়ে মনের কথা স্বীকার করলেন হার্দিক, দেখুন ভিডিয়ো
হার্দিক পাণ্ডিয়া।
হার্দিক পাণ্ডিয়া।

IPL 2021: তুকতাক মানা নিয়ে মনের কথা স্বীকার করলেন হার্দিক, দেখুন ভিডিয়ো

  • এক ব্যাগ ভর্তি ব্যাট নিয়ে ঘোরেন হার্দিক পাণ্ডিয়া। তিনি নিজেই জানিয়েছেন, প্রায় ১৫টি ব্যাট রয়েছে তাঁর ব্যাগে।

প্লেয়ারদের তুকতাকে বিশ্বাস করাটা খুব একটা নতুন নয়। বেশির ভাগ প্লেয়ারই নানা তুকতাকে বিশ্বাস করে থাকেন। কিন্তু হার্দিক কি তুকতাকে বিশ্বাস করেন? দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে এই রহস্য নিজেই উন্মোচন করলেন মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করা হয়েছে। যেখানে তুকতাক নিয়ে হার্দিক পাণ্ডিয়া মনের কথা শেয়ার করেছেন। সেই ভিডিয়োর মাধ্যমেই জানা গিয়েছে, হার্দিকের  কাছে কতগুলি ব্যাট রয়েছে। এক ব্যাগ ভর্তি ব্যাট নিয়ে ঘোরেন হার্দিক। নিজেই জানিয়েছেন, প্রায় ১৫টি ব্যাট রয়েছে সেই ব্যাগে। এত ব্যাট নিয়ে ঘোরা বা বিশেষ কোনও ব্যাটে খেলা এটা কি তাঁর তুকতাক? 

হার্দিক অবশ্য জানিয়েছেন, ‘আমি সাধারণত নতুন কোনও ব্যাট দিয়েই খেলি। খেলায় আমি ব্যাট পরীক্ষা করতে পছন্দ করি। অনেকেই নিজের ব্যাট নিয়ে ভীষণই খুঁতখুঁতে। কিন্তু আমি এ রকম নই। আমার কাছে একটা ভাল ব্যাট, সব সময়েই ভাল। এটা নিয়ে কোনও পার্থক্য করতে বসি না। অনেকেই আছে, যে ব্যাটে রান পায়, সেটাকে রেখে দেয়। আমি এ সব কখনও করি না।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘আমি তুকতাক পছন্দই করি না। আমার তাই এ সব নেই। হিন্দিতে একে টোটকা বলে। এ সবে আমার বিশ্বাসই নেই।’

এ বার আইপিএলে এখনও পর্যন্ত ভাল ছন্দে পাওয়া যায়নি হার্দিককে। তবে তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে হারলেও পরপর দু'ম্যাচ জিতে এখন আত্মবিশ্বাসী। মঙ্গলবার তারা দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। শেষ ম্যাচে পঞ্জাব কিংসকে হারিয়ে দিল্লিও ভাল ছন্দে রয়েছে। নিঃসন্দেহে মুম্বই বনাম দিল্লি ম্যাচটি আকর্ষণীয় হবে।

বন্ধ করুন