বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কী কারণে বল করছেন না হার্দিক পাণ্ডিয়া? জল্পনা থেকে পর্দা তুললেন জয়াবর্ধনে
হার্দিক জল্পনা থেকে পর্দা তুললেন জয়াবর্ধনে (ফাইল ছবি)
হার্দিক জল্পনা থেকে পর্দা তুললেন জয়াবর্ধনে (ফাইল ছবি)

IPL 2021: কী কারণে বল করছেন না হার্দিক পাণ্ডিয়া? জল্পনা থেকে পর্দা তুললেন জয়াবর্ধনে

মুম্বই কোচ মাহেলা জয়াবর্ধনে জানালেন, মার্চে ইংল্যান্ডের ঘরের মাঠে একদিনের সিরিজ খেলার সময় হার্দিকের নিগল হয়, এরফলে ১৪তম আইপিএল-এ মুম্বইয়ের এই অল-রাউন্ডার এখনও বোলিং করতে পারছেননা।

২০২১ আইপিএল-এ এখনও পর্যন্ত তিনটে ম্যাচ খেলে ফেলেছে মুম্বই ইন্ডিয়ান্স, কিন্তু একটি ম্যাচেও বল করতে দেখা যায়নি দলের অন্যতম অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে। কিন্তু কেন? এই প্রশ্নটাই ঘুরছিল মুম্বই ইন্ডিয়ান্সের সাজঘরের আনাচে কানাচে। 

২০২১ আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে আরসিবির সঙ্গে হারতে হয়েছিল মুম্বইকে। একটা সময় যখন বিশেষজ্ঞরা ভেবেছিলেন হার্দিক পাণ্ডিয়াকে দিয়ে বল করানো দরকার, ঠিক তখনই অন্য কাউকে বোলিং-এ নিয়ে এসেছিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। শত সমস্যার মাঝেও হার্দিকের হাতে বল তুলে দেননি তিনি। শুধু RCB ম্যাচ কেন, KKR ম্যাচ হোক কিমবা SRH এর বিরুদ্ধে লড়াই, কোনও সময় হার্দিককে দিয়ে বল করাননি রোহিত। এমন কি কলকাতা ম্যাচের একটা কঠিন সময়ে নিজেও বল করতে গিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক। তবু হার্দিককে পাঠাননি। প্রশ্ন উঠেছে কেন হার্দিককে বল করতে দেওয়া হচ্ছেনা? 

এবার সেই জল্পনা থেকে পর্দা তুললেন মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধনে। ১৪তম আইপিএল-এ হার্দিকের এখনও পর্যন্ত বল না করার ব্যাখ্যা দিলেন তিনি। নিগলের কারণেই হার্দিককে বল করতে দেওয়া হচ্ছেনা বলে জানান জয়াবর্ধনে। মুম্বই কোচ জানালেন, মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজ খেলার সময় হার্দিকের নিগল হয়। এরপরে মুম্বইয়ের এই অল-রাউন্ডারের বোলিং করতে অসুবিধা হয়। যা জানার পরে টিম ম্যানেজমেন্ট হার্দিকের হাতে বল তুলে দেয়নি। মুম্বই কোচ মাহেলা জয়াবর্ধনে জানান বড় চোট পাওয়ার ভয়েই হার্দিকও বল করতে চাইছেননা। চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত তিন ম্যাচ মিলিয়ে হার্দিক করেছেন ৩৫ রান। তাই মুম্বই দর্শকরা এবার হার্দিককে বল হাতে দেখতে চান।

তবে মুম্বই কোচ জানিয়েদিয়েছেন, এখনই হার্দিককে বল হাতে না দেখা গেলেও, কয়েক সপ্তাহের মধ্যে হার্দিককে বল করতে দেখা যেতে পারে। হার্দিক খুব তারাতারি সুস্থ হয়ে উঠবেন এবং তারপরে তাঁকে বাইশ গজে বল হাতে দেখা যাবে।

বন্ধ করুন