বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেন নিজেদের প্রথম ম্যাচের দিকে তাকিয়ে দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ মহম্মদ কাইফ?
দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ মহম্মদ কাইফ (ছবি:টুইটার)
দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ মহম্মদ কাইফ (ছবি:টুইটার)

IPL 2021: কেন নিজেদের প্রথম ম্যাচের দিকে তাকিয়ে দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ মহম্মদ কাইফ?

  • ৮ ম্যাচ খেলে ১২ পয়েন্ট পেয়েছে তারা। টুর্নামেন্টের এখনও পর্যন্ত ৮ ম্যাচের মধ্যে ৬টি ম্যাচে জেতা ছাড়াও ২টি ম্যাচে হারতে হয়েছে দিল্লিকে। তবে অতীতকে ভুলে নতুন করে সামনে দিকে তাকাতে চায় দিল্লি শিবির। তারই ইঙ্গিত দিলেন দলের সহকারী কোচ মহম্মদ কাইফ।

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ১৪তম আইপিএল-এর দ্বিতীয় পর্ব। ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে শুরু হবে এই আসর। তবে এই ম্যাচের দুই দিন পরেই মাঠে নামবে দিল্লি ক্যাপিটলস। যারা এই মুহূর্তে লিগ তালিকার শীর্ষে অবস্থান করছে। ৮ ম্যাচ খেলে ১২ পয়েন্ট পেয়েছে তারা। টুর্নামেন্টের এখনও পর্যন্ত ৮ ম্যাচের মধ্যে ৬টি ম্যাচে জেতা ছাড়াও ২টি ম্যাচে হারতে হয়েছে দিল্লিকে। তবে অতীতকে ভুলে নতুন করে সামনে দিকে তাকাতে চায় দিল্লি শিবির। তারই ইঙ্গিত দিলেন দলের সহকারী কোচ মহম্মদ কাইফ।

২২ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এ বারের আইপিএল-এর দ্বিতীয় পর্বে অভিষেক করবে দিল্লি। আর এই ম্যাচকে খুবই গুরুত্বপূর্ণ মনে করেন দিল্লির সহকারী কোচ মহম্মদ কাইফ। তাঁর মতে, এই ম্যাচেই ঠিক হয়ে যাবে চলতি মরশুমে দিল্লি কেমন ফল করবে। যদি প্রথম ম্যাচে ঋষভ পন্তরা দারুণ কিছু একটা করতে পারে এবং নিজেদের শীর্ষস্থান ধরে রাখতে পারে, তাহলে টুর্নামেন্টে ভালো ফল আশা করা যেতেই পারে।  

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ বর্তমানে দিল্লি দলের সঙ্গে যুক্ত রয়েছেন। বর্তমানে রিকি পন্টিং-এর সহকারি হিসাবে কাজও করছেন। মহম্মদ কাইফ জানান, ‘আমরা একটা ভালো ব্যালেন্স দল কারণ আন্তর্জাতিক ক্রিকেটে অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড় এবং বেশকিছু ঘরোয়া খেলোয়াড় রয়েছে, যারা ভালো পারফরম্যান্স করছে। প্রথম ম্যাচটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। প্রথম ম্যাচে আমাদের পারফরম্যান্সই আমাদের গতি বাড়াবে।’

বন্ধ করুন