বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দেশে ফিরে দিদি সারাকে রাখির জোড়া উপহার দেবেন অর্জুন, অঙ্গীকার জুনিয়র তেন্ডুলকরের
দিদি সারার সঙ্গে ভিডিও কলে কথা বলছেন অর্জুন। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
দিদি সারার সঙ্গে ভিডিও কলে কথা বলছেন অর্জুন। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2021: দেশে ফিরে দিদি সারাকে রাখির জোড়া উপহার দেবেন অর্জুন, অঙ্গীকার জুনিয়র তেন্ডুলকরের

  • আইপিএলের প্রস্তুতির জন্য মুম্বই ইন্ডিয়ান্স ইতিমধ্যেই আমিরশাহিতে পৌঁছে গিয়েছে।

গত বছর রাখিতে দিদি সারাকে কোনও উপহার দেননি অর্জুন তেন্ডুলকর। তাই এবছর একসঙ্গে দু'টি উপহার দেওয়ার অঙ্গীকার জুনিয়র তেন্ডুলকরের।

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধে অংশ নিতে মুম্বই ইন্ডিয়ান্স ইতিমধ্যেই আমিরশাহিতে পৌঁছে গিয়েছে। স্বাভাবিকভাবেই রাখিবন্ধনের দিনটি পরিবারের সঙ্গে কাটানো সম্ভব হয়নি মুম্বই ক্রিকেটারদের। এমন বিশেষ দিনে দূরে থাকতে হলেও মুম্বই ক্রিকেটাররা টিম হোটেল থেকেই ভিডিও কলে কথা বলেন দিদি ও বোনেদের সঙ্গে।

মুম্বই ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে অর্জুন তেন্ডুলকরকে দিদি সারার সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেখা যাচ্ছে। সারা কথার ফাঁকেই অনুযোগ করেন এই বলে যে, গত বছর অর্জুন তাঁকে রাখিতে কোনও উপহার দেননি। উত্তরে অর্জুন জানান, এবছর তিনি একসঙ্গে দু'টি উপহার দেবেন সারাকে।

বাস্তবে কী হতে পারে সেই দু'টি উপহার, তা বলা সম্ভব নয়। তবে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে অর্জুনের আইপিএল অভিষেক হলে এবং মুম্বই ফের ইন্ডিয়ান প্রিমিয়র লিগের খেতাব জিতলে সেই দু'টিই হতে পারে দিদি সারার জন্য জুনিয়র তেন্ডুলকরের আদর্শ উপহার।

অর্জুন ছাড়াও ভিডিও কলে বোনেদের সঙ্গে কথা বলতে দেখা যায় আনমোলপ্রীত সিং, যুধবীর চরক, আতিদ্য তারেকেও।

বন্ধ করুন