বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল কি বন্ধ করে দেওয়া হবে? কী বলছে বিসিসিআই?
করোনার তীব্র সংক্রমণের মধ্যেই হইহই করে চলছে আইপিএল।
করোনার তীব্র সংক্রমণের মধ্যেই হইহই করে চলছে আইপিএল।

IPL 2021: আইপিএল কি বন্ধ করে দেওয়া হবে? কী বলছে বিসিসিআই?

  • গোটা দেশ জুড়ে যখন অক্সিজেনের জন্য হাহাকার। প্রতি দিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন, সেই পরিস্থিতিতে আইপিএল করার যৌক্তিকতা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে!

যাই ঘটুক, আপাতত আইপিএল বন্ধ করা হচ্ছে না বলে জানিয়ে দেওয়া হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই-এর তরফে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক উচ্চপদস্থ কর্তা জানিয়ে দিয়েছেন, ‘এখনও পর্যন্ত আইপিএল যেমন চলছিল, চলবে। যদি কেউ চলে যেতে চান, তবে ঠিক আছে।’

করোনার তীব্র সংক্রমণের মধ্যেও বহু অর্থ ব্যায়ে আইপিএলের আয়োজন করা হয়েছে। এবং সেই খেলা নির্বিঘ্নে চলছেও। গোটা দেশ জুড়ে যখন অক্সিজেনের হাহাকার। প্রতি দিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন, সেই পরিস্থিতিতে আইপিএল করার যৌক্তিকতা নিয়েই প্রশ্ন উঠেছে!

একই সঙ্গে ভারতে করোনার মারাত্মক পরিস্থিতি দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন, আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ার তিন জন ক্রিকেটার অ্যান্ড্রু টাই, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পারা ইতিমধ্যে দেশে ফিরে গিয়েছেন। 

শুধু তাঁরাই নন, ভারতীয় ক্রিকেটারদের মধ্য়ে প্রথম রবিচন্দ্রন অশ্বিন আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর পরিবারের লোকজন এবং আত্মীয়রা করোনায় আক্রান্ত। সে কারণে তাঁদের পাশে থাকতে আপাতত আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন ভারতের তারকা স্পিনারও।

বিভিন্ন মহল থেকে আইপিএল বন্ধ করার দাবীও উঠেছে। কিন্তু এই টুর্নামেন্ট বন্ধ করা নিয়ে আপাতত কোনও ভাবনাচিন্তা নেই বলেই পরিষ্কার জানানো হয়েছে বিসিসিআই-এর তরফে।

বন্ধ করুন