বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: নাইট রাইডার্স কি এ বার আইপিএল জিতবে? কী উত্তর দিলেন বলিউড বাদশাহ
আইপিএল ট্রফি হাতে শাহরুখ খান।
আইপিএল ট্রফি হাতে শাহরুখ খান।

IPL 2021: নাইট রাইডার্স কি এ বার আইপিএল জিতবে? কী উত্তর দিলেন বলিউড বাদশাহ

  • ১১ এপ্রিল নাইটদের প্রথম ম্যাচ। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। কলকাতা নাইট রাইডার্স দু'বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ২০১২ এবং ২০১৪ সালে।

২০১৪-তে শেষ বার আইপিএল জিতেছিল নাইট রাইডার্স। তার পর থেকে আর ট্রফি আসেনি কলকাতায়। স্বাভাবিক ভাবেই এ বার ফের নতুন করে স্বপ্ন দেখছে তিলোত্তমা। কলকাতারই এক অনুরাগী শাহরুখ খানকে এই নিয়ে প্রশ্নও করেছিলেন। জবাবটা মজা করে দিলেও শাহরুখের উত্তরে ছিল বুদ্ধিমত্তার পরিচয়।

ভোটের উত্তাপের মাঝেই আইপিএল নিয়ে শুরু হয়ে গিয়েছে উন্মাদনা। যেন প্রহর গুনছেন ক্রিকেট প্রেমীরা। কলকাতায় তো বরাবরই খেলাধূলা নিয়ে উচ্ছ্বাস একটু বেশি। কলকাতা দলে যদি একজন বাঙালি ক্রিকেটার নাও থাকে, তাতেই বা কী যায় আসে! সমর্থকদের দাবি, নাইট রাইডার্স দলটা তো আসলে কলকাতাকেই প্রতিনিধিত্ব করে। সে কারণেই বোধহয় আবেগতাড়িত হয়ে কেকেআর-এর এক সমর্থক টুইটারের মাধ্যমে শাহরুখের কাছে জানতে চেয়েছিলেন, ‘ভাই এই বার কেকেআর কাপ আনবে তো?’

মজা করে এর উত্তর দিয়েছেন কিং খান। লিখেছেন, ‘আমিও সে রকমই আশা করছি। ওই কাপেই আমি কফি খাওয়া শুরু করব।’

১১ এপ্রিল নাইটদের প্রথম ম্যাচ। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। কলকাতা নাইট রাইডার্স দু'বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ২০১২ এবং ২০১৪ সালে। গৌতম গম্ভীরের অধিনায়কত্বে। এ বার ইয়ন মর্গ্যান দলের অধিনায়ক। করোনা পরিস্থিতিতে কি ফের আইপিএলের দখল নিতে পারবে নাইট রাইডার্স? সময়ই এই প্রশ্নের উত্তর দেবে।

বন্ধ করুন