বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB জার্সিতে এ বার কি মাঠে নামবেন উসেইন বোল্ট?
উসেইন বোল্ট। ছবি: টুইটার (আরসিবি)
উসেইন বোল্ট। ছবি: টুইটার (আরসিবি)

IPL 2021: RCB জার্সিতে এ বার কি মাঠে নামবেন উসেইন বোল্ট?

  • বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সি পরে নিজের পরিচিত সেলিব্রেশন করার পোজ দিয়ে একটি ছবি পোস্ট করেছেন বোল্ট। তাতে আবার ট্যাগ করেছেন বিরাট কোহলি এবং এবি ডি'ভিলিয়ার্সকে।

ফুটবলের পর কি এ বার ক্রিকেট খেলতে আগ্রহী বিশ্বের দ্রুততম মানুষ? বিরাট কোহলির দলের জার্সিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন উসেইন বোল্ট। যেটা দেখে সকলে বলতে শুরু করেছেন, অ্যাথলিট ট্র্যাক কাঁপানোর পর এ বার হয়তো ২২ গজও মাতাবেন বোল্ট।

উসেইন বোল্ট যে ক্রিকেট খেলাটা একদম জানেন না, তা কিন্তু নয়। স্কুলে পড়ার সময়ে তিনি নিয়মিত ক্রিকেট খেলতেন। তবে বোল্টের যে কোনও খেলার প্রতি আগ্রহ একটু বেশিই। তিনি নিয়মিত সব খেলা দেখার চেষ্টা করেন। সেই সঙ্গে খবরাখবরও রাখেন।

বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সি পরে  নিজের পরিচিত সেলিব্রেশন করার পোজ দিয়ে একটি ছবি পোস্ট করেছেন বোল্ট। সেই পোস্টে তিনি বিরাট কোহলি এবং এবি ডি'ভিলিয়ার্সকে ট্যাগ করে ক্যাপশনে লিখেছেন, ‘চ্যালেঞ্জার্স তোমাদের মনে করিয়ে দিচ্ছি, এখনও পর্যন্ত আমিই বিশ্বের দ্রুততম মানব।’ এর জবাবে আরসিবি অধিনায়ক লিখেছেন, ‘এতে কোনও সন্দেহ নেই, সেই কারণেই আমরা তোমাকে আমাদের টিমে নিয়েছি।’

এবি ডি'ভিলিয়ার্সও বোল্টকে উত্তরে লিখেছেন, ‘আমাদের যখন কিছু অতিরিক্ত রান প্রয়োজন হবে, তখন কাকে দলে ডাকতে হবে, আমরা জানি।’

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামার আগে উসেইন বোল্টের বার্তা নিঃসন্দেহে আরসিবি-র কাছে বাড়তি অক্সিজেন হবে। আসলে আরসিবি একটি জার্মান পোশাক তৈরি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছে। সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন উসেইন বোল্ট। সে দিক থেকে দেখতে গেলে আরসিবি-র সঙ্গে কিন্তু একটা যোগসূত্র রয়েই গিয়েছে বোল্টের।

বন্ধ করুন