বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রাগ করেই কি খাবার, জল স্পর্শ না করে উপোস রয়েছেন ওয়ার্নার, উইলিয়ামসন?
ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়ামসন।
ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়ামসন।

IPL 2021: রাগ করেই কি খাবার, জল স্পর্শ না করে উপোস রয়েছেন ওয়ার্নার, উইলিয়ামসন?

  • আইপিএলের প্রথম তিনটি ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারতে হয়েছে হায়দরাবাদকে। তবে পরের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে তারা ঘুরে দাঁড়াতে মরিয়া।

সানরাইজার্স হায়দরাবাদ আইপিএলের শুরুটা মোটেও ভাল করেনি। এতে অবশ্য দলের সংহতিতে এতটুকু চিড় ধরেনি। যে কারণে রশিদ খানদের সঙ্গে উপোস করতেও দু'বার ভাবেননি হায়দরাবাদের ডেভিড ওয়ার্নার এবং দলের গুরুত্বপূর্ণ সদস্য কেন উইলিয়ামসন।

রমজান মাস চলছে। স্বভাবতই রশিদ খান, মুজিবুর রহমান সহ যাঁরা এই সময়ে উপোস করেন, তাঁদের পাশে থাকার জন্যই ওয়ার্নার আর উইলিয়ামনসনও উপোস করার সিদ্ধান্ত নেন। যেমন ভাব, তেমন কাজ। খাবার তো দূরের কথা, জলও স্পর্শ করেননি তাঁরা। এই উপোস করে কী অবস্থা হয়েছে তাঁদের জানেন?

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন রশিদ খান। সেখানে ওয়ার্নার আর উইলিয়ানসনকে মুখ ব্যাজার করে বসে থাকতে দেখা গিয়েছে। সেই পোস্টের ক্যাপশনে রশিদ লিখেছেন, ‘দুই কিংবদন্তি আমাদের সঙ্গে আজ উপোস করেছেন।’ এই ভিডিয়োতে রশিদ খান দুই ক্রিকেটারের উপোস করে থাকার অভিজ্ঞতা জানতে চেয়েছেন। ওয়ার্নার বলেছেন, ‘ভাল কিন্তু আমার খুব জল তেষ্টা পাচ্ছে আর খিদে পাচ্ছে। মুখ পুরো শুকিয়ে গিয়েছে।’  কেন অবশ্য বলেন, ‘খুব ভাল। ধন্যবাদ।’ তবে কেনের মুখ দেখেই পরিষ্কার বোঝা যাচ্ছিল, উপোস করে থাকতে বেশ কষ্ট হচ্ছে। ভিডিয়োর শেষের দিকে অবশ্য ওয়ার্নারকে বলতে শোনা যায়, উপোস করার বিষয়টি বেশ কঠিন।

আইপিএলের প্রথম তিনটি ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারতে হয়েছে হায়দরাবাদকে। তবে পরের ম্যাচ থেকে তারা ঘুরে দাঁড়াতে মরিয়া। ২১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ খেলবেন ডেভিড ওয়ার্নাররা। পঞ্জাব তিনটে ম্যাচের মধ্যে দু'টিতেই হেরেছে। তবে হায়দরাবাদের একতাই হয়তো পরের ম্যাচগুলিতে তাদের ঘুরে দাঁড়াতে সাহায্য করবে।

বন্ধ করুন