বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR শিবিরে কাকে 'এপ্রিল ফুল' করা হল জানেন, দেখুন ভিডিয়ো
নাইট শিবিরের 'এপ্রিল ফুল'। ছবি: টুইটার
নাইট শিবিরের 'এপ্রিল ফুল'। ছবি: টুইটার

IPL 2021: KKR শিবিরে কাকে 'এপ্রিল ফুল' করা হল জানেন, দেখুন ভিডিয়ো

  • রাহুল ত্রিপাঠীকে ডেকে আনা হয়েছিল অন্যদের বোকা বানানোর জন্য। তাঁকে বলা হয়েছিল, একটি বড় পিচবোর্ডের বাক্সে লুকিয়ে বসে থাকতে। শুভমন গিল, বরুণ চক্রবর্তী, ইয়ন মর্গ্যানরা এলে সকলকে চমকে দিতে হবে।

শিয়রেই আইপিএল। তা বলে কি হাসিমজা করাও বন্ধ নাকি! বিশেষত 'এপ্রিল ফুল'-এর দিন। কলকাতা নাইট রাইডার্স শিবিরে তো এই দিনটাকে যথার্থ ভাবে পালন করা হল। জানেন কেকেআর শিবিরের কাকে বোকা বানানো হল?

নাইট রাইডার্সের তরফে তাদের টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, আসলে ‘এপ্রিল ফুল’ কে হয়েছে।

রাহুল ত্রিপাঠীকে ডেকে আনা হয়েছিল অন্যদের বোকা বানানোর জন্য। তাঁকে বলা হয়েছিল, একটি বড় পিচবোর্ডের বাক্সে লুকিয়ে বসে থাকতে। শুভমন গিল, বরুণ চক্রবর্তী, ইয়ন মর্গ্যানরা এলে সকলকে চমকে দিতে হবে। যেমন বলা, তেমন কাজ। বরুণও সেই বড় পিচবোর্ডের বাক্সে ঢুকে চুপচাপ বসেছিলেন। তার পর যখন শুভমন-বরুণ-মর্গ্যানরা এলেন কী ঘটল জানেন?

অন্যদের বোকা বানাতে গিয়ে নিজেই বোকা বনে গেলেন রাহুল। মাথা চুলকিয়ে শেষে তাঁকে বলতে শোনা যায়, ‘এমনটা কেবল আমার সঙ্গেই ঘটে।’

বোকা বনে যাওয়ার পর লাজুক রাহুল ত্রিপাঠি।
বোকা বনে যাওয়ার পর লাজুক রাহুল ত্রিপাঠি।

কেকেআরের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে। এ বারেও তাদের ঘিরে কলকাতার অনেক প্রত্যাশা। বহু কাল আইপিএল ট্রফি আসেনি এই শহরে। এ বার তাই নাইটদের চ্যাম্পিয়ন হওয়ার অপেক্ষায় রয়েছে তিলোত্তমা।

বন্ধ করুন