বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > দল হারায় গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়া KKR সমর্থককে শুনতে হল টিপ্পনি: ভিডিয়ো
গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব নাইট সমর্থকের। ছবি- স্ক্রিনগ্র্যাব।
গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব নাইট সমর্থকের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

দল হারায় গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়া KKR সমর্থককে শুনতে হল টিপ্পনি: ভিডিয়ো

  • লখনউ সুপার জায়ান্টসের কাছে কলকাতা নাইট রাইডার্স গোহারান হেরে বসায় মাটি হল অনুরাগীদের উৎসবের আমেজ।

ম্যাচের মাঝে স্টেডিয়ামেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়া সাম্প্রতিক সময়ে কার্যত ট্রেন্ডে পরিণত হয়েছে। এমনটা নয় যে বিষয়টি নতুন দেখা যাচ্ছে। বরং দীর্ঘদিন ধরেই এমন ছবির সঙ্গে পরিচিত ক্রীড়াপ্রেমীরা। তবে চলতি আইপিএলে একাধিকবার চোখে পড়ে এমন ঘটনা।

শনিবার পুণেতে লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের সময় এক কেকেআর সমর্থককে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তব দিতে দেখা যায়। প্রস্তাব স্বীকার করেন তাঁর বান্ধবী। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিতমহল চোখে পড়ে তাঁদের ঘিরে।

আশেপাশে যাঁরা ছিলেন, কেকেআরের জার্সি গায়ে ছিল প্রত্যেকের। হাতে ছিল নাইট রাইডার্সের পতাকা। বুঝে নিতে অসুবিধা হয় না যে, কোন দলকে সমর্থন করতে মাঠে আসা তাঁদের।

আরও পড়ুন:- IPL 2022: ভুল বলেননি পেইন, ঋষভ পন্ত যথার্থই ভালো 'বেবিসিটার', দিল্লির অন্দরমহলের ভিডিয়ো দেখলে মন ভালো হতে বাধ্য

সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিয়ো সঙ্গত কারণেই নজর কাড়ে। অভিনন্দন জানান অনেকেই। তবে কলকাতা ম্যাচ হেরে বসায়, টিপ্পনি শুনতে হয় সংশ্লিষ্ট যুগলকে। ভিডিয়ো ঘিরে মন্তব্য করা হয়, 'ভাই দল হেরেছে, তুমি জিতে গেছ'।

আরও পড়ুন:- LSG vs KKR: উমেশের না থাকা, ফিঞ্চকে বয়ে বেড়ানো, ১ ওভারে ৫ ছক্কা, কোন ৫টি কারণে লখনউয়ের কাছে হারতে হল KKR-কে?

উল্লেখ্য, শনিবার পুণেতে লখনউ সুপার জায়ান্টসের কাছে ৭৫ রানের বিশাল ব্যবধানে হার মানতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। টস হেরে প্রথমে ব্যাট করে লখনউ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৬ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে কলকাতা ১৪.৩ ওভারে ১০১ রানে অল-আউট হয়ে যায়।

বন্ধ করুন