বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > অফস্পিনার থেকে একেবারে ‘শতরঞ্জ কে খিলাড়ি’! দাবা বোর্ডে যশস্বীর প্রতিপক্ষ অশ্বিন
 দাবা বোর্ডে যশস্বীর প্রতিপক্ষ অশ্বিন (ছবি:ইনস্টাগ্রাম)
 দাবা বোর্ডে যশস্বীর প্রতিপক্ষ অশ্বিন (ছবি:ইনস্টাগ্রাম)

অফস্পিনার থেকে একেবারে ‘শতরঞ্জ কে খিলাড়ি’! দাবা বোর্ডে যশস্বীর প্রতিপক্ষ অশ্বিন

  • সম্প্রতি, একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যেখানে অশ্বিনকে তার সতীর্থ যশস্বী জয়সওয়ালের সঙ্গে দাবা খেলতে দেখা গেছে। এই ভিডিয়োটি রাজস্থান রয়্যালসের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যা ভক্তরা পছন্দ করছেন। এই ভিডিয়োতে অশ্বিনের সামনে জয়সওয়ালকে প্রচুর লড়াই করতে দেখা যায়।

২০২২ আইপিএল-এ এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। এখনও পর্যন্ত দলটি ছয়টি জিতে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। দলের স্পিন বোলিং জুটি রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহাল এই বছরের দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। ফলে বলা যেতেই পারে চলতি মরশুমে RR-এর ভাল পারফরমেন্সের পিছনে বড় হাত রয়েছে অশ্বিনের। রাজস্থানের তারকা অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে সম্প্রতি একেবারে অন্যরকম ভূমিকায় দেখা গেল। বাইশ গজের বাইরে বেরিয়ে অশ্বিন একেবারেই অন্য খেলায় মাতলেন।

সম্প্রতি, একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যেখানে অশ্বিনকে তার সতীর্থ যশস্বী জয়সওয়ালের সঙ্গে দাবা খেলতে দেখা গেছে। এই ভিডিয়োটি রাজস্থান রয়্যালসের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যা ভক্তরা পছন্দ করছেন। এই ভিডিয়োতে অশ্বিনের সামনে জয়সওয়ালকে প্রচুর লড়াই করতে দেখা যায়। এমন পরিস্থিতিতে অশ্বিনকে দাবা খেলার কিছু কৌশল শেখাতে দেখা যায়। জানা গিয়েছে, অশ্বিনের সঙ্গী চাহালও এই গেমের খুব বুদ্ধিমান খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়।

২৮ সেকেন্ডের এই ভিডিয়োতে অশ্বিনকে সহজেই জয়সওয়ালকে হারাতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োতে প্রতিক্রিয়া দিয়েছে অল ইন্ডিয়া চেস ফেডারেশন। তারা এই ভিডিয়োটি রি-টুইট করে লিখেছে, ‘এক এক হাত হয়ে যাক।’

এখনও পর্যন্ত আইপিএলের ১৫তম আসরে অশ্বিনের পারফরম্যান্স দুর্দান্ত। তিনি এখন পর্যন্ত যে ১০টি ম্যাচ খেলেছেনতাতে তিনি মাত্র আটটি উইকেট শিকার করেছেন। অন্যদিকে প্রথম তিন ম্যাচে হতাশাজনক পারফরম্যান্সের পর আউটের পথ দেখান তরুণ ব্যাটসম্যান জয়সওয়াল। বর্তমানে রাজস্থান দলকে প্লে-অফে খেলার জন্য শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হচ্ছে।

বন্ধ করুন