বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ম্যাচ হেরে প্রতিপক্ষ হরপ্রীত ব্রারের সেলিব্রেশন কপি করে ভাইরাল হলেন কোহলি
হরপ্রীত ব্রারের সেলিব্রেশন কপি করছেন কোহলি (ছবি-টুইটার)

IPL 2022: ম্যাচ হেরে প্রতিপক্ষ হরপ্রীত ব্রারের সেলিব্রেশন কপি করে ভাইরাল হলেন কোহলি

  • বিরাট কোহলি মাত্র ২০ রান করেন এবং তার দল পঞ্জাব কিংসের কাছে হারের সম্মুখীন হয়। যাইহোক,ম্যাচের পরে তাকে পঞ্জাবের অলরাউন্ডার হরপ্রীত ব্রারের সঙ্গে মজা করতে দেখা যায়। হরপ্রীতের'থাই ফাইভ'সেলিব্রেশনকে অনুকরণ করতেও দেখা যায় কোহলিকে।

২০২২ আইপিএল-এ, বিরাট কোহলি ব্যাট চূড়ান্ত ফ্লপ। কিন্তু তা সত্ত্বেও তিনি মাঠে সতীর্থ খেলোয়াড়দের পাশাপাশি প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে হাসিখুশি থাকার চেষ্টা করছেন। শুক্রবার খেলা টুর্নামেন্টের ৬০তম ম্যাচের পরেও একটি ছবি দেখা গিয়েছে। এই ম্যাচে বিরাট কোহলি মাত্র ২০ রান করেন এবং তার দল পঞ্জাব কিংসের কাছে হারের সম্মুখীন হয়। যাইহোক,ম্যাচের পরে তাকে পঞ্জাবের অলরাউন্ডার হরপ্রীত ব্রারের সঙ্গে মজা করতে দেখা যায়। হরপ্রীতের'থাই ফাইভ'সেলিব্রেশনকে অনুকরণ করতেও দেখা যায় কোহলিকে।

২০২২ আইপিএল-এর ৬০তম ম্যাচে প্রথমে ব্যাট করে জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোনের বিস্ফোরক অর্ধশতরানের সাহায্যে পঞ্জাব কিংস ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ২০৯ রান তোলে। জবাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পুরো ওভার খেলে নয় উইকেটে মাত্র ১৫৫ রান করে। ফলে বিরাট কোহলিরা ৫৪ রানে পরাজিত হয়। এই ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের বড় উইকেট নেন হরপ্রীত ব্রার। সেই সঙ্গে ফিল্ডিংয়েও ধরেন অসাধারণ এক ক্যাচ।

এদিনের ম্যাচের পরে হরপ্রীত ব্রারের সঙ্গে মজা করছিলেন বিরাট কোহলি সঙ্গে তাদের দীর্ঘক্ষণ কথা বলতেও দেখা যায়। সেই সময়ে হরপ্রীতের থাই ফাইভ সেলিব্রেশন অনুকরণও করেছিলেন তিনি। তার এই ছবি নেটিজেনরা বেশ পছন্দ করছেন। সকলের আশা বিরাট কোহলি শীঘ্রই নিজের পারনো ফর্মে ফিরবেন। কারণ চলতি মরশুমে কোহলিকে একটি বড় ইনিংস খেলতে দেখা যায়নি। কোহলি এই মরশুমেRCB-এর হয়ে ১৯.৬৭ গড়ে এবং ১১৩.৪৬ স্ট্রাইক রেটে ২৩৬ রান করেছেন। তিনটি ম্যাচে তিনি শূন্য রানে আউটও হয়েছেন তিনি। একই মরশুমে একটি দলের বিরুদ্ধে দু’বার গোল্ডেন ডাকে আউট হয়েছেন কোহলি। সব মিলিয়ে চলতি মরশুমে তিনবার গোল্ডেন ডাকের শিকার হয়েছেন বিরাট কোহলি।

বন্ধ করুন