বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: দলে ফিরে টেকনিকে ব্যাপক পরিবর্তন, তাতেও ২৪ বলে ২৫-র বেশি করতে পারলেন না রাহানে!

IPL 2022: দলে ফিরে টেকনিকে ব্যাপক পরিবর্তন, তাতেও ২৪ বলে ২৫-র বেশি করতে পারলেন না রাহানে!

প্রথম ম্যাচে অজিঙ্কা রাহানে এবং সোমবারের ম্য়াচে কেকেআর ব্যাটার। (ছবি সৌজন্যে আইপিএল এবং টুইটার)

টেকনিকে রদবদল সত্ত্বেও কোনও লাভ হয়নি অজিঙ্কা রাহানের। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাত্র ২৪ বলে ২৫ রান করে আউট হয়ে যান। মাত্র তিনটি চার মেরেছেন। নিজের স্বভাবের বিপরীতে হেঁটে রিভার্স সুইপ মারতে যান রাহানে। কিন্তু বল পুরোপুরি মিস করে বোল্ড হয়ে যান।

প্রথম ম্যাচের নিরিখে টেকনিকে পরিবর্তন এনেছেন। তাতেও অবশ্য ভাগ্যের পরিবর্তন হল না অজিঙ্কা রাহানের। দলে ফেরার পর ২৪ বলে মাত্র ২৫ রান করলেন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ওপেনার।

(MI vs KKR ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলেছিলেন রাহানে। কিন্তু বাজে পারফরম্যান্সের জেরে পঞ্চম ম্যাচের পর বাদ পড়েছিলেন। সোমবার ফের তাঁকে প্রথম একাদশে সুযোগ দিয়েছে কেকেআর। সেই ম্যাচে নিজের টেকনিকে অনেক পরিবর্তন এনেছেন। প্রাথমিক এবং চূড়ান্ত ব্যাকলিফট আগের থেকে অনেকটা বেশি উঁচু হয়েছে। এবার ক্রিজে ব্যাটও ঠুকছেন না (ট্যাপ করছেন না)।

তবে টেকনিকে রদবদল সত্ত্বেও কোনও লাভ হয়নি রাহানের। ২৪ বলে মাত্র ২৫ রান করে আউট হয়ে যান। মাত্র তিনটি চার মেরেছেন। কিন্তু এত ডট বল খেলে ফেলেন যে চাপ বাড়তে থাকে। সেই পরিস্থিতিতে নিজের স্বভাবের বিপরীতে হেঁটে রিভার্স সুইপ মারতে যান রাহানে। কিন্তু বল পুরোপুরি মিস করে বোল্ড হয়ে যান।

আরও পড়ুন: IPL 2022 KKR Playoff Scenario: এখনও IPL-র প্লে-অফে যেতে পারে KKR, তবে সেটার থেকে চাঁদে ঘুরে আসা সহজ হতে পারে!

এবারের আইপিএলের রাহানের ফর্ম

১) বনাম চেন্নাই সুপার কিংস: ৪৪ রান। 

২) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: নয় রান। 

৩) বনাম পঞ্জাব কিংস: ১২ রান। 

৪) বনাম মুম্বই ইন্ডিয়ান্স: সাত রান। 

৫) বনাম রয়্যাল দিল্লি ক্যাপিটালস: আট রান।

৬) বনাম মুম্বই ইন্ডিয়ান্স: ২৫ রান।

বন্ধ করুন