বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: প্লে-অফের দৌড়ে নেই, তবু সূর্যকুমারের বদলে মুম্বই ইন্ডিয়ান্স দলে নিল উত্তরাখণ্ডের পেসারকে
চোট পাওয়ার পরে সূর্যকুমার। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2022: প্লে-অফের দৌড়ে নেই, তবু সূর্যকুমারের বদলে মুম্বই ইন্ডিয়ান্স দলে নিল উত্তরাখণ্ডের পেসারকে

  • প্রথম দল হিসেবে আইপিএল ২০২২-এর প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তবু তারা নিয়ম রক্ষার শেষ ২টি ম্যাচের জন্য নতুন ক্রিকেটার দলে নেয়।

প্রথম দল হিসেবে আইপিএল ২০২২-এর প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। লিগের শেষ ২টি ম্যাচে তাদের কাছে নিছক নিয়ম রক্ষার। তা সত্ত্বেও তারা টুর্মামেন্টের শেষ লগ্নে পরিবর্ত ক্রিকেটার দলে নিল।

বাঁ-হাতের পেশির চোটে বাকি টুর্নমেন্ট থেকে ছিটকে গিয়েছেন সূর্যকুমার যাদব। তাঁর বদলে মুম্বই দলে নেয় আকাশ মাধওয়ালকে। উত্তরাখণ্ডের ২৮ বছর বয়সী মিডিয়াম পেসারকে মুম্বই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকার বিনিময়ে সই করায়।

পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

আকাশ মাধওয়াল এখনও পর্যন্ত ১৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। ২৬.৬০ গড়ে তিনি উইকেট নিয়েছেন ১৫টি। উত্তরাখণ্ডের এই ক্রিকেটার মুম্বইয়ের সাপোর্ট টিমের সদস্য ছিলেন। তবে নেটে দুর্দান্ত বোলিংয়ের সুবাদেই স্কোয়াডে জায়গা করে নেন।

উল্লেখ্য, চোটের জন্য সূর্যকুমার মুম্বইয়ের প্রথম দু'টি ম্যাচে মাঠে নামতে পারেননি। পরে পুনরায় চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান। টুর্নামেন্টের ৮টি ম্যাচে মাঠে নেমে তিনি ৪৩.২৮ গড়ে ৩০৩ রান সংগ্রহ করেন যাদব। হাফ-সেঞ্চুরি করেন ৩টি। স্ট্রাইক-রেট ১৪৫.৬৭। সূর্যকুমার ২৩টি চার ও ১৬টি ছক্কা হাঁকিয়েছেন চলতি আইপিএলে।

আরও পড়ুন:- IPL 2022: সব থেকে ধারাবাহিক দলের সব থেকে খারাপ মরশুম, এই প্রথমবার CSK হারল ৯টি ম্যাচে, চোখ রাখুন পরিসংখ্যানে

চোটের জন্য এর আগে মুম্বই ইন্ডিয়ান্স মহম্মদ আর্শাদ খান ও টাইমাল মিলসকে হারিয়েছে। পরিবর্তে তারা দলে নিয়েছে কুমার কার্তিকেয়া সিং ও ট্রিস্টান স্টাবসকে। এবার সূর্যকুমারের বদলে মুম্বই দলে নেয় আকাশকে।

বন্ধ করুন