বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ‘রাইডুর টুইট চায়ের কাপে ঝড়ের মতো ছিল’, এ বার মুখ খুললেন CSK কোচ

IPL 2022: ‘রাইডুর টুইট চায়ের কাপে ঝড়ের মতো ছিল’, এ বার মুখ খুললেন CSK কোচ

স্টিফেন ফ্লেমিং এবং অম্বাতি রাইডু।

শনিবার হঠাৎ-ই অবসর ঘোষণা করে একটি টুইট করেন অম্বাতি রাইডু। এই টুইট করার কিছুক্ষণের মধ্যেই, সেটা ডিলিট করে দেন রাইডু। এই ঘটনায় ক্রিকেট মহলের বিভ্রান্তি আরও বাড়ে। অবসরের ঘোষণা করে সংশ্লিষ্ট ক্রিকেটার তা ডিলিট করে দিচ্ছেন, এমন দৃষ্টান্ত নজিরবিহীন।

শনিবার হঠাৎ করেই আলোড়ন ফেলে দিলেন আম্বাতি রাইডুুু। তবে ব্যাট হাতে পারফরম্যান্স করে নয়। বরং অবসর নেওয়া নিয়ে প্রথমে একটি টুইট করে তিনি মুছে ফেলেন। তা নিয়েই নেটপাড়ায় ঝড় বয়ে চলেছে। পরিস্থিতি সামলাতে আসরে নামতে হয়েছিল চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথনকে। তাঁকে বলতে হয়েছিল, ‘ও অবসর নিচ্ছে না। হয়তো নিজের পারফরম্যান্সে ও খুশি নয়। তাই হয়তো এই ধরনের টুইট করে ফেলেছে। স্রেফ মানসিক কারণ। আমার ধারণা, ও আমাদের সঙ্গেই থাকবে।’ এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং।

আসলে শনিবার হঠাৎ-ই অবসর ঘোষণা করে একটি টুইট করেন অম্বাতি রাইডু। সেখানে তিনি লেখেছেন, ‘জানাতে পেরে ভালো লাগছে যে এটাই আমার শেষ আইপিএল হতে চলেছে। আইপিএলে দারুণ সময় কেটেছে। দু'টি বড় দলের হয়ে ১৩ বছর কাটিয়েছি। এই জার্নির জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।’

এই টুইট করার কিছুক্ষণের মধ্যেই, সেটা ডিলিট করে দেন রাইডু। এই ঘটনায় ক্রিকেট মহলের বিভ্রান্তি আরও বাড়ে। অবসরের ঘোষণা করে সংশ্লিষ্ট ক্রিকেটার তা ডিলিট করে দিচ্ছেন, এমন দৃষ্টান্ত নজিরবিহীন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়। এখনও এই নিয়ে বিতর্ক চলছে।

এই পরিস্থিতিতে স্টিফেন ফ্লেমিং বলেন, ‘সত্যি বলতে এটা (টুইটে রায়ডুর অবসর ঘোষণা) হতাশা জনক ছিল না, এটা এক প্রকার চায়ের কাপে ঝড়ের মতো ছিল। কিন্তু আমি মনে করি, এখন ও ঠিক আছে। এর প্রভাব শিবিরের মধ্যে পড়েনি।’

আরও পড়ুন: IPL 2023-এ ধোনি CSK-তে অধিনায়ক, কোচ না মেন্টরের ভূমিকায় থাকবেন? জানালেন গাভাসকর

আইপিএলের ধারাবাহিক পারফর্মার রাইডু। মোট ১৮৭টি ম্যাচে অংশ নিয়েছেন। ২৯.২৮ গড়ে করেছেন ৪১৮৭ রান। এমন কী এই বছরেও রাইডু দলের অন্যতম সেরা রান সংগ্রাহক। যদিও চেন্নাই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। তবে রাইডুর ফর্ম নজর এড়ায়নি কারও। ১২ ম্যাচে ২৭.১০ গড়ে ২৭১ রান করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রাইডু ২৭.১৬ গড়ে ২৪১৬ রান করেছেন। হাফসেঞ্চুরি করেছেন ১৪টি। সেই তুলনায় রাইডু সিএসকের জার্সিতে করেছেন ৩২.৮০ গড়ে ১৭৭১ রান। হলুদ জার্সিতে ৮টি হাফসেঞ্চুরি করার পাশাপাশি একটি শতরানও রয়েছে তাঁর নামে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার? আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.