বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘রাইডুর টুইট চায়ের কাপে ঝড়ের মতো ছিল’, এ বার মুখ খুললেন CSK কোচ
স্টিফেন ফ্লেমিং এবং অম্বাতি রাইডু।

IPL 2022: ‘রাইডুর টুইট চায়ের কাপে ঝড়ের মতো ছিল’, এ বার মুখ খুললেন CSK কোচ

  • শনিবার হঠাৎ-ই অবসর ঘোষণা করে একটি টুইট করেন অম্বাতি রাইডু। এই টুইট করার কিছুক্ষণের মধ্যেই, সেটা ডিলিট করে দেন রাইডু। এই ঘটনায় ক্রিকেট মহলের বিভ্রান্তি আরও বাড়ে। অবসরের ঘোষণা করে সংশ্লিষ্ট ক্রিকেটার তা ডিলিট করে দিচ্ছেন, এমন দৃষ্টান্ত নজিরবিহীন।

শনিবার হঠাৎ করেই আলোড়ন ফেলে দিলেন আম্বাতি রাইডুুু। তবে ব্যাট হাতে পারফরম্যান্স করে নয়। বরং অবসর নেওয়া নিয়ে প্রথমে একটি টুইট করে তিনি মুছে ফেলেন। তা নিয়েই নেটপাড়ায় ঝড় বয়ে চলেছে। পরিস্থিতি সামলাতে আসরে নামতে হয়েছিল চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথনকে। তাঁকে বলতে হয়েছিল, ‘ও অবসর নিচ্ছে না। হয়তো নিজের পারফরম্যান্সে ও খুশি নয়। তাই হয়তো এই ধরনের টুইট করে ফেলেছে। স্রেফ মানসিক কারণ। আমার ধারণা, ও আমাদের সঙ্গেই থাকবে।’ এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং।

আসলে শনিবার হঠাৎ-ই অবসর ঘোষণা করে একটি টুইট করেন অম্বাতি রাইডু। সেখানে তিনি লেখেছেন, ‘জানাতে পেরে ভালো লাগছে যে এটাই আমার শেষ আইপিএল হতে চলেছে। আইপিএলে দারুণ সময় কেটেছে। দু'টি বড় দলের হয়ে ১৩ বছর কাটিয়েছি। এই জার্নির জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।’

এই টুইট করার কিছুক্ষণের মধ্যেই, সেটা ডিলিট করে দেন রাইডু। এই ঘটনায় ক্রিকেট মহলের বিভ্রান্তি আরও বাড়ে। অবসরের ঘোষণা করে সংশ্লিষ্ট ক্রিকেটার তা ডিলিট করে দিচ্ছেন, এমন দৃষ্টান্ত নজিরবিহীন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়। এখনও এই নিয়ে বিতর্ক চলছে।

এই পরিস্থিতিতে স্টিফেন ফ্লেমিং বলেন, ‘সত্যি বলতে এটা (টুইটে রায়ডুর অবসর ঘোষণা) হতাশা জনক ছিল না, এটা এক প্রকার চায়ের কাপে ঝড়ের মতো ছিল। কিন্তু আমি মনে করি, এখন ও ঠিক আছে। এর প্রভাব শিবিরের মধ্যে পড়েনি।’

আরও পড়ুন: IPL 2023-এ ধোনি CSK-তে অধিনায়ক, কোচ না মেন্টরের ভূমিকায় থাকবেন? জানালেন গাভাসকর

আইপিএলের ধারাবাহিক পারফর্মার রাইডু। মোট ১৮৭টি ম্যাচে অংশ নিয়েছেন। ২৯.২৮ গড়ে করেছেন ৪১৮৭ রান। এমন কী এই বছরেও রাইডু দলের অন্যতম সেরা রান সংগ্রাহক। যদিও চেন্নাই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। তবে রাইডুর ফর্ম নজর এড়ায়নি কারও। ১২ ম্যাচে ২৭.১০ গড়ে ২৭১ রান করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রাইডু ২৭.১৬ গড়ে ২৪১৬ রান করেছেন। হাফসেঞ্চুরি করেছেন ১৪টি। সেই তুলনায় রাইডু সিএসকের জার্সিতে করেছেন ৩২.৮০ গড়ে ১৭৭১ রান। হলুদ জার্সিতে ৮টি হাফসেঞ্চুরি করার পাশাপাশি একটি শতরানও রয়েছে তাঁর নামে।

বন্ধ করুন