বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: KKR-র নেটে রাসেলের ব্যাট থেকে উড়ছে বল, সোশ্যাল মিডিয়ায় মিলছে কটাক্ষ
কেকেআর অনুশীলনে আন্দ্রে রাসেল। ছবি- টুইটার (@KKRiders)।

IPL 2022: KKR-র নেটে রাসেলের ব্যাট থেকে উড়ছে বল, সোশ্যাল মিডিয়ায় মিলছে কটাক্ষ

  • রাসেলের শর্ট বলের বিরুদ্ধে দুর্বলতা নিয়েই তাঁকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এ মরশুমে আন্দ্রে রাসেল ‘হিট এন্ড মিস’। বল হাতে শেষের দিকে উইকেট নিলেও, মূলত ব্যাট হাতে কয়েক ম্যাচে তুখড় খেলেছেন, আবার কয়েকটিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গত ম্যাচেও জসপ্রীত বুমরাহের বাউন্সার সামলাতে না পেরে নয় রানে আউট হন রাসেল।

তবে কেকেআর নেটে একেবারে নিজস্ব ছন্দে দেখা গেল রাসেলকে। বড় বড় শট মেরে নিজেকে ঝালিয়ে নিলেন দ্রে রাস। সম্প্রতি কেকেআরের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রাসেলকে নেটে ব্যাটিং করতে দেখা যায়। সেখানেই রাসেলের পছন্দের বড় শটের পাশাপাশি ডান্সার রাসেলকেও পাওয়া গেল। একটি শট মারার পর সেই শট বাউন্ডারি পার হবে কি হবে না, এই উত্তেজনার মাঝেই মুখে ‘গো, গো, গো, গো…..’ বলতে বলতে হঠাৎ করেই নাচতে শুরু করে দেন রাসেল। বলতেই হচ্ছে তিনি কিন্তু বেশ খোশমেজাজেই রয়েছেন।

তবে এই ভিডিয়োতেই রাসেলের দিকে ধেয়ে এসেছে কটাক্ষও। অনেকেই ‘রাসেল মাসেলে’ মজলেও, একগুচ্ছ নেটিজেন তাঁকে শর্ট বলের বিরুদ্ধে নিজের খেলার উন্নতি করার জন্য অনুশীলন করার পরামর্শ দিয়েছেন। তবে শর্ট বলের বিরুদ্ধে যতই দুর্বলতা থাকুক, রাসেলের ব্যাটিং কিন্তু এই মরশুমে পরিসংখ্যানের দিক থেকে যথেষ্ট ভাল হয়েছে। ১২ ম্যাচে ৩৫-র অধিক গড় ও ১৮৩.৬৬-র স্ট্রাইক রেটে ২৮১ রান করে ফেলেছেন রাসেল। বল হাতে নিয়েছেন ১৪ উইকেট। সুতরাং, সমালোচনা থাকলেও পারফরম্যান্স কিন্তু রাসেলের বেশ ভালই।

বন্ধ করুন