বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: নেট অনুশীলনে বিধ্বংসী শটে চেয়ার ভাঙলেন রাসেল, ঝড়ের পূর্বাভাস?- ভিডিয়ো
রাসেলের শটে চেয়ার ভাঙলেন আন্দ্রে রাসেল।
রাসেলের শটে চেয়ার ভাঙলেন আন্দ্রে রাসেল।

IPL 2022: নেট অনুশীলনে বিধ্বংসী শটে চেয়ার ভাঙলেন রাসেল, ঝড়ের পূর্বাভাস?- ভিডিয়ো

  • ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার চলতি আইপিএলে কেকেআর শিবির থেকে দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন। ১৮০-এর উপরে একটি বিস্ময়কর স্ট্রাইক-রেটে ব্যাট করে। রাসেল এখনও পর্যন্ত ৮টি ম্যাচে ২২৭ রান করে ফেলেছেন।

কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার আন্দ্রে রাসেল তাঁর বিধ্বংসী জোরে শট নেওয়ার জন্য পরিচিত। এবং কেকেআর-এর সাম্প্রতিক নেট অনুশীলনের সময়ে সেই রকমই একটি ঘটনা সাক্ষী ছিল দলের সব সদস্য। কেকেআর-এর তরফে নেট অনুশীলনের সময়ে উইন্ডিজ অলরাউন্ডারের ব্যাটিংয়ের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, তাতে দেখা গিয়েছে পাওয়ার-হিটার কী ভাবে নিজের ক্ষমতা দেখিয়েছেন।

অনুশীলনের সময়ে রাসেলের একটি দুরন্ত গতির শট মারেন, সেটি মাঠের মধ্যে থাকা একটি চেয়ারে গিয়ে লাগে। আর চেয়ারটি ভেঙে যায়। বলটি এত জোরে গিয়ে পড়েছিল যে চেয়ারে একটি বড় গর্ত তৈরি হয়ে যায়।

রাসেলের এমন শট দেখে খুশি তাঁর ভক্তরা। এটা কি ঝড়ের পূর্বাভাস নাকি? যাঁরা এই মরশুমে কেকেআর-কে ইতিমধ্যে বাতিলের খাতায় ফেলে দিয়েছেন, এই শট কি তাঁদের নতুন করে ভাবাবে? কেকেআর-ও ভিডিয়োটি শেয়ার করে লিখেছে, ‘শেষে #MuscleRussell-এর প্রভাবের জন্য অপেক্ষা করুন!’

আরও পড়ুন: GT-র বিরুদ্ধে ১৫৭ তাড়া করতে পারেনি, তাও ব্যাটাররা নাকি ভাল খেলছেন দাবি KKR কোচের

ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার চলতি আইপিএলে কেকেআর শিবির থেকে দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন। ১৮০-এর উপরে একটি বিস্ময়কর স্ট্রাইক-রেটে ব্যাট করে। রাসেল এখনও পর্যন্ত ৮টি ম্যাচে ২২৭ রান করে ফেলেছেন।

তবে কলকাতা সে ভাবে ছন্দে নেই। আটটি ম্যাচ খেলে মাত্র তিনটিতে জয় পেয়েছে। দশ দলের পয়েন্ট টেবলে সপ্তম স্থানে রয়েছে তারা। তাদের পরবর্তী ম্যাচ বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

বন্ধ করুন