বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: বাকি ‘পাঁচ ফাইনাল’, RR ম্যাচের আগে KKR সমর্থকদের বিশেষ বার্তা দিলেন রাসেল
রাজস্থান ম্যাচের আগে কেকেআর অনুশীলনে আন্দ্রে রাসেল। ছবি- টুইটার (@KKRiders)।
রাজস্থান ম্যাচের আগে কেকেআর অনুশীলনে আন্দ্রে রাসেল। ছবি- টুইটার (@KKRiders)।

IPL 2022: বাকি ‘পাঁচ ফাইনাল’, RR ম্যাচের আগে KKR সমর্থকদের বিশেষ বার্তা দিলেন রাসেল

  • রাজস্থানের বিরুদ্ধে হারলে কেকেআরের প্লে-অফে পৌঁছনোর আশা কার্যত শেষ হয়ে যাবে।

সোমবার (২ মে) ওয়াংখেড়ের ময়দানে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। নয় ম্যাচের মধ্যে মাত্র তিনটি জিতে একেবারে করুণ অবস্থা কেকেআরের। প্লে-অফে যাওয়ার সামান্যতম আশাও রাখতে হলে বাকি পাঁচটি ম্যাচের পাঁচটিতেই জিততে হবে কেকেআরকে।

এমন মরণ-বাঁচন পরিস্থিতিতে, মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে কেকেআর সমর্থকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা এল নাইট শিবির থেকে। সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিলেন কেকেআরের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। কেকেআরের শেয়ার করা এক ভিডিয়োয় সমর্থকদের উদ্দেশ্যে রাসেল বলেন, ‘সত্যি বলতে আমরা এই সময়ে এই পরিস্থিতিতে থাকতে চাইনি। তবে আপনারা বরাবরই আমাদের পাশে থেকেছেন এবং আপনাদের মতো সমর্থকদের যে কোনো ফ্রাঞ্চাইজিই চাইবে। আমি সকলের তরফেই এই কথাটা বলছি। এরকম সময়েই তো আসল সমর্থক কারা, তা বোঝা যায়।’

রাসেল স্বীকার করে নিচ্ছেন যে দলের আর বিন্দুমাত্র ফস্কানোরও জায়গা নেই। ‘আমি এখনও আশাবাদীও। তাই আপনাদেরও বলব যে আমাদের সমর্থন করুন। আমরা আজ নিজেদের সর্বস্বটা দিয়ে লড়াই করব এবং বাকি পাঁচটি ফাইনালে প্রতিটি ম্যাচ ধরে ধরে সামনে এগোব। করব, লড়ব, জিতব।’ বলেন ক্যারিবিয়ান তারকা। টানা পাঁচ ম্যাচ হারের পর রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে রাসেলের কথামতো কেকেআর কতটা লড়াই করে, সেটা সময়ই বলবে। তবে এই ম্য়াচে পরাজয় মানে প্লে-অফে যাওয়ার লড়াই শেষ বলেই ধরে নিতে হবে।

বন্ধ করুন