বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 Auction: কারও জন্য বেশি টাকা খরচ করতে হয়নি, তবে এই প্রাক্তন নাইটকে না পাওয়ায় হতাশ KKR!

IPL 2022 Auction: কারও জন্য বেশি টাকা খরচ করতে হয়নি, তবে এই প্রাক্তন নাইটকে না পাওয়ায় হতাশ KKR!

আইপিএলের নিলামে কেকেআরের থিঙ্কট্যাঙ্ক। (ছবি সৌজন্যে কেকেআর)

নায়ারের বক্তব্য, 'আমরা যেরকম ভেবেছিলাম, সেই স্তরের কাছাকাছিই তাঁদের দলে নিতে পেরেছি।'

কোনও খেলোয়াড়ের জন্যই আইপিএলের নিলামে বাড়তি টাকা খরচ করতে হয়নি। এমনই দাবি করলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অভিষেক নায়ার। তবে রাহুল ত্রিপাঠীকে দলে নিতে না পারায় কিছুটা আক্ষেপ ঝরে পড়েছে ভারতের ঘরোয়া ক্রিকেটের প্রাক্তন তারকার গলা থেকে।

শনিবার নিলামের শেষে কেকেআরের সোশ্যাল মিডিয়া পেজের লাইভে অভিষেক বলেন, 'আমার মনে হয়, আজকের নিলামের দিকে ফিরে তাকালে আমরা যে দামে খেলোয়াড়দের পেয়েছি, তাতে আমরা খুশি। আমার মনে হয় যে নির্দিষ্টভাবে কোনও খেলোয়াড়ের জন্য আমাদের বাড়তি টাকা খরচ করতে হয়নি। আমরা যেরকম ভেবেছিলাম, সেই স্তরের কাছাকাছিই তাঁদের দলে নিতে পেরেছি। যার শেষ ভালো, তার সব ভালো।'

তবে ত্রিপাঠীকে না পাওয়ায় হতাশ হয়েছেন অভিষেক। যে ত্রিপাঠী গত আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে কেকেআরকে জিতিয়েছিলেন। এবারের নিলামে তাঁকে ৮.৫ কোটি টাকায় নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। অভিষেক বলেন, 'আমরা যে খেলোয়াড়দের টার্গেট করেছিলাম, তাঁদের সকলকে পেয়েছি। শুধুমাত্র রাহুল ত্রিপাঠীকে পাইনি। আমাদের কাছে অনেক ভালো খেলোয়াড় আছেন। গত চার-পাঁচ বছর দলের মূল ভিত্তি যাঁরা ছিলেন, তাঁদের পেয়েছি। শ্রেয়স আইয়ারের মতো দুর্দান্ত খেলোয়াড়ও আমাদের দলে এসেছেন।'

এমনিতে আইপিএল মেগা নিলামের প্রথমদিনে পাঁচ খেলোয়াড়কে নিতে পেরেছে কেকেআর। ৭.৫ কোটি টাকায় প্যাট কামিন্সকে নেওয়া হয়েছে। আগেরবার তাঁকে ১৫.৫ কোটি টাকায় কেনা হয়েছিল। সম্ভাব্য অধিনায়কও পেয়েছে কেকেআর। ১২.২৫ কোটি টাকায় নিয়েছে শ্রেয়স আইয়ারকে। এছাড়া আট কোটি টাকায় নীতিশ রানা, ৭.২৫ কোটি টাকায় শিবম মাভি এবং ৬০ লাখ টাকায় শেলডন জ্যাকসনকে নিয়েছে কেকেআর। আপাতত সবমিলিয়ে কেকেআরের হাতে নয় খেলোয়াড় আছে। হাতে পড়ে আছে মাত্র ১২.৬৫ কোটি টাকা। পূরণ করতে হবে একাধিক শূন্যস্থান।

বন্ধ করুন