বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে পিঠে চোট, ১৪ কোটির বোলারকে পাবে CSK?

IPL 2022: হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে পিঠে চোট, ১৪ কোটির বোলারকে পাবে CSK?

দীপক চাহারকে কি পাবে চেন্নাই সুপার কিংস?

গত মরশুমে চেন্নাইয়ের সাফল্যের পিছনে দীপক চাহারের বড় ভূমিকা ছিল। তিনি মোট ১৪টি উইকেট নিয়েছিলেন এবং তাঁর গুরুত্বপূর্ণ অবদানের কারণে চেন্নাই তাঁকে এ বার মেগা নিলামে ১৪ কোটিতে কিনে নেয়। কিন্তু চোট সমস্যায় একেবারে জেরবার চাহার।

ভাগ্যের ফের একেই বলে! হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে নতুন চোটর কবলে পড়লেন চেন্নাই সুপার কিংসের ১৪ কোটির বোলার দীপক চাহার। যা নিঃসন্দেহে দীপকের জন্য তো বটেই, চেন্নাই সুপার কিংসের জন্যও বড় ধাক্কা। তিনি যে কবে সুস্থ হবেন, কবে মাঠে নামতে পারবেন, তা নিয়ে নতুন করে সংশয় তৈরি হয়েছে। আদৌ কি তিনি এই মরশুমে আইপিএল খেলতে পারবেন? প্রশ্নটা থেকেই যাচ্ছে।

ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পান দীপক চাহার। কলকাতায় খেলা তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন চাহারের উরুর পেশীতে স্ট্রেন হয়। তার পরে ওভার মাঝ পথে ফেলে রেখেই তাঁকে প্যাভিলিয়নে ফিরতে হয়। যে কারণে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি। তখন থেকেই চাহার বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাব করছিলেন। তবে চেন্নাই আশা করেছিল, এপ্রিলের শেষে হয়তো তাঁকে পাওয়া যেতে পারে। কিন্তু তার মাঝেই নতুন ধাক্কা। পুরনো চোটই পুরোপুরি সারেনি। গোদের উপর বিষফোঁড়া, নতুন করে চোট পান চাহা। যার জেরে এই বছর আইপিএলে খেলাই অনিশ্চিত হয়ে পড়েছেে তাঁর।

গত মরশুমে চেন্নাইয়ের সাফল্যের পিছনে তাঁর বড় ভূমিকা ছিল। তিনি মোট ১৪টি উইকেট নিয়েছিলেন এবং তাঁর গুরুত্বপূর্ণ অবদানের কারণে চেন্নাই তাঁকে এ বার মেগা নিলামে ১৪ কোটিতে কিনে নেয়। কিন্তু চোট সমস্যায় একেবারে জেরবার দীপক চাহার।

এ দিকে প্রশ্ন উঠেছে, ভারতের টি২০ দলের গুরুত্বপূর্ণ সদস্য চাহার কি চলতি বছর অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় সংক্ষিপ্ত ওভারের বিশ্বকাপের আগে সুস্থ হবে? তা নিয়েও তৈরি হয়েছে জল্পনা। তবে বোর্ড চাইছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চাহার যেন পুরো ফিট হয়ে উঠতে পারেন। যে কারণে তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। পুরো ফিট না হওয়া পর্যন্ত তাঁকে কোনও ভাবেই আইপিএল খেলার অনুমতি দেবে না বোর্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.