বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: সব বিভাগে খারাপ করছি, নাগাড়ে চার ম্যাচ হেরে ক্ষুব্ধ CSK কোচ ফ্লেমিং

IPL 2022: সব বিভাগে খারাপ করছি, নাগাড়ে চার ম্যাচ হেরে ক্ষুব্ধ CSK কোচ ফ্লেমিং

চেন্নাই সুপার কিংস দল। ছবি- আইপিএল। 

সানরাইজার্সের বিরুদ্ধে আট উইকেটে নিজেদের মরশুমের চতুর্থ ম্যাচেও পরাজিত হয় সিএসকে।

মরশুমের শুরুটা একেবারেই ঠিকঠাক হয়নি চেন্নাই সুপার কিংসের। প্রথম তিন ম্যাচে পরাজয়ের পর, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজেদের চতুর্থ ম্যাচেও একেবারে উড়ে গিয়েছে হলুদ ব্রিগেড। নাগাড়ে এমন পরাজয়ের ঢল দেখে ভীষণই ক্ষুব্ধ দলের কোচ স্টিফেন ফ্লেমিং।

সানরাইজার্সের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটের বিনিময়ে ১৫৪ রান তুলেছিল সিএসকে। ১৪ বল এবং আট উইকেট বাকি রেখেই সেই লক্ষ্যে হেসেখেলে পৌঁছে যায় সানরাইজার্স। কোনও সময়ই দেখে মনে হয়নি যে সিএসকে এই ম্যাচ জিততে পারে। নাগাড়ে এমনভাবে চার ম্যাচ হারের পর ফ্লেমিংয়ের সাফ বক্তব্য, দল ব্যাটিং, বোলিং, ফিল্ডিং, সব বিভাগেই নিজেদের যোগ্যতা মতো একেবারেই পারফর্ম করতে পারছে না এবং সব বিভাগেই উন্নতির প্রয়োজন।  

দলের তারকা অলরাউন্ডার দীপক চাহারের অনুপস্থিতি যে দলের উপর প্রভাব ফেলছে, সেকথা স্বীকার করে নিয়েই ম্যাচ শেষে ফ্লেমিং বলেন,‘খেলোয়াড়দের পাওয়া নিয়ে সমস্যা তো আছেই, তবে আমরা সব বিভাগেই খারাপ পারফর্ম করছি। প্রতিপক্ষের উপর কোনও চাপই তৈরি করতে পারছি না আমরা। আর সত্যি বলতে কোনও ম্যাচেই শেষ পর্যন্ত লড়াইয়েও ছিলাম না আমরা। সবকটিতেই বড় ব্যবধানে হারতে হয়েছে। আসল কথা হল আমাদের সব বিভাগেই উন্নতি করতে হবে।’

বন্ধ করুন