বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: চিন্তা বাড়ল ভারতের, সূর্যকুমারের পর এবার বাকি মরশুম খেলা হচ্ছে না জাদেজারও
রবীন্দ্র জাদেজা। ছবি- টুইটার (@ChennaiIPL)।
রবীন্দ্র জাদেজা। ছবি- টুইটার (@ChennaiIPL)।

IPL 2022: চিন্তা বাড়ল ভারতের, সূর্যকুমারের পর এবার বাকি মরশুম খেলা হচ্ছে না জাদেজারও

  • দিল্লির বিরুদ্ধে সিএসকের গত ম্যাচেও অনুপস্থিত ছিলেন জাদেজা।

একেবারে ‘বিজনেস এন্ডে’ চলে এসেছে আইপিএল। চেন্নাই সুপার কিংসের প্লে-অফের আশা ক্ষীণ হলেও, এখনও সম্পূর্ণ নিভে যায়নি। তবে এর মধ্যেই বিরাট বড় ধাক্কা সিএসকে শিবিরে। পাঁজরের চোটের জেরে বাকি আইপিএল থেকেই ছিটকে গেলেন দলের প্রাক্তন অধিনায়ক রবীন্দ্র জাদেজা।

বুধবার (১১ মে) সিএসকের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘রবীন্দ্র জাদেজা ওঁর পাঁজরে চোট লাগার বিষয়ে জানান এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চেন্নাইয়ের হয়ে রবিবার খেলতে নামেননি। উনি মেডিক্যাল দলের তত্ত্বাবধানে ছিলেন এবং তাদের পরামর্শের জেরেই বাকি আইপিএলে আর খেলা খেলা হচ্ছে না জাদেজার।’

জাদেজার বিষয়ে কথা বলতে গিয়ে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন বলেন, ‘ওর পাঁজরে আঘাত রয়েছে। মেডিক্যাল দল পরামর্শ দিয়েছে, যাতে ওতে আর টান না লাগে। তাই জন্যই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে বাকি আইপিএলটা ও খেলবে না।’ প্রসঙ্গত, মরশুম শুরুর আগে জাদেজাকে অধিনায়ক করেছিল সিএসকে। তবে খারাপ ফলাফলের নিজেই সেই পদ ছাড়েন জাদেজা। এ মরশুমে ১০ ম্যাচে মাত্র ১১৬ রান ও পাঁচ উইকেট নেওয়া জাদেজার সময়টা খেলোয়াড় হিসাবেও খুব একটা ভাল যায়নি। শেষমেশ চোটের জেরে মাঝপথেই থেমে গেল তাঁর মরশুম।

সদ্যই সূর্যকুমার যাদব হাতের চোটের জেরে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। চলতি আইপিএল টুর্নামেন্টের পরেই দক্ষিণ আফ্রিকার সিরিজ রয়েছে ভারতের। বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজকে গুরুত্বপূর্ণ প্রস্তুতি হিসাবে দেখা হচ্ছে। সেখানে সম্ভবত সূর্যকুমারের মতো জাদেজাও খেলতে পারবেন না। দলের সেরা তারকাদের এই চোট আঘাত কিন্তু ভারতের জন্যও চিন্তা বাড়াচ্ছে।

 

বন্ধ করুন