বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: অবসর ঘোষণার ঘণ্টাখানেকের মধ্যেই টুইট মুছলেন রায়াডু, CSK-র অন্দরমহলে হচ্ছেটা কী?
সিএসকে জার্সিতে আম্বাতি রায়াডু। ছবি- এএনআই। (ANI)

IPL 2022: অবসর ঘোষণার ঘণ্টাখানেকের মধ্যেই টুইট মুছলেন রায়াডু, CSK-র অন্দরমহলে হচ্ছেটা কী?

রায়াডু অবসর নিচ্ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন সিএসকে সিইও।

একেবারে ‘বিজনেস এন্ডে’ চলে এসেছে এবারের আইপিএল মরশুম। লিগ পর্ব শেষ হতে আর মাত্র কয়েকটা ম্যাচই বাকি রয়েছে। আইপিএলের সফলতম দুই দল চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স ইতিমধ্যেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। এরই মাঝে এই দুই দলের হয়েই খেলা তারকা ক্রিকেটার আম্বাতি আইপিএলকে চিরতরে বিদায় জানানোর কথা ঘোষণা করেন।

শনিবার ৩৬ বছর বয়সি সিএসকে তারকা আম্বাতি রায়াডু আইপিএল থেকে নিজের অবসরের কথা ঘোষণা করেন। নিজের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রায়াডু লেখেন, ‘আমার সকলকে খুশি মনে জানাতে চাই যে এটাই আমার শেষ আইপিএল মরশুম হতে চলেছে। আমি ১৩ বছর ধরে দুই দারুণ দলের হয়ে এই টুর্নামেন্টে খেলা অনেক উপভোগ করেছি। অন্তর থেকে মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে এই দারুণ সফরের জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই।’

অবসর ঘোষণা করে আম্বাতি রায়াডুর পোস্ট।
অবসর ঘোষণা করে আম্বাতি রায়াডুর পোস্ট।

তবে হঠাৎ করেই নতুন টুইস্ট। নিজের অবসর ঘোষণা করে টুইটে করার ঘণ্টাখানেকের মধ্যেই আবার সেই টুইট মুছে দেন সিএসকে তারকা। NDTV-কে সিএসকের সিইও কাশী বিশ্বনাথন সাফ জানান, ‘রায়াডু অবসর নিচ্ছেন না।’ সদ্যই সিএসকে আর রবীন্দ্র জাদেজার সম্পর্কে চিড় ধরা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপর এমন ঘটনা। কেন হঠাৎ রায়াডু অবসর ঘোষণা করলেন এবং কেনই বা তিনি আবার তা মুছে দিলেন, সেই নিয়ে কিন্তু কম জলঘোলা হবে না। সিএসকের অন্দরমহলে ঠিক কী চলছে, সেই নিয়ে জল্পনা আরও বাড়ছে।

 

 

বন্ধ করুন