বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: CSK এখনও কামব্যাক করতেই পারে, ধোনির দলকে নিয়ে আশাবাদী গাভাসকর
মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দল। ছবি- আইপিএল।

IPL 2022: CSK এখনও কামব্যাক করতেই পারে, ধোনির দলকে নিয়ে আশাবাদী গাভাসকর

  • আইপিএলের প্রথম নয়টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয় পেয়েছে সিএসকে।

এ বারের আইপিএল মরশুমে নিজেদের দশ নম্বর ম্য়াচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। নয়টির মধ্যে মাত্র তিনটি ম্যাচ জিতলেও, গত ম্যাচে সানরাইজার্সকে হারিয়েছে সিএসকে, নেতৃত্বে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনিও। সুনীল গাভাসকরের মতে সিএসকের পথ কঠিন, কিন্তু তারা এখনও কামব্যাক করতে সক্ষম।

গত মরশুমে কেকেআরের রানের কথা মনে করিয়ে দিয়ে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকেকে নিয়ে Star Sports-এ গাভাসকর বলেন, ‘ওদের রাস্তাটা বেশ কঠিন, তবে ওরা জানে কীভাবে কামব্যাক করতে হয়। তবে হ্যাঁ, ওদের দ্রুত সেই কাজে লেগে পড়তে হবে। গত মরশুমে কেকেআর কী করেছিল সেটা তো আমরা সবাই দেখেছি। ভারতে যখন টুর্নামেন্টটি খেলা হচ্ছিল তখন কেকেআর (প্লে-অফের) আশেপাশেও ছিল না। তবে আমিরশাহিতে ওরা প্রায় সব ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিল। সুতরাং, এই টুর্নামেন্টে মুহূর্তের মধ্যেই সবকিছু বদলে যেতে পারে।’

আরেক প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের মতে এই সপ্তাহটি সকল দলের জন্যই ভীষণ গুরুত্বপূর্ণ হতে চলেছে এবং দলের তারকা খেলোয়াড়দের পারফর্ম করাটা খুব জরুরি। ‘কোনও দল, অপর দলকে হালকাভাবে নিতে পারবে না। যে কেউ, যে কাউকে হারাতে সক্ষম। প্রতিটি দলই গুরুত্বপূর্ণ দুই পয়েন্টের জন্য লড়াই করবে। এটা বড় খেলোয়াড়দের নিজেদের দক্ষতা দেখিয়ে নিজেদের দলকে এগিয়ে নিয়ে যাওয়ার সময়।’ দাবি কাইফের। প্রসঙ্গত, প্লে-অফে কোয়ালিফাই করতে গেলে সিএসকেকে কিন্তু নিজেদের বাকি সব ম্যাচই জিততে হবে। সুতরাং, হলুদ ব্রিগেডের কাছে ভুল করার কোনও জো নেই।

বন্ধ করুন