বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ভরাডুবি CSK-র, রায়নাকে ট্রোল করে মজা নিলেন যুবরাজ

চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের লড়াই মানেই টানটান উত্তেজনা, একগুচ্ছ আইপিএল জয়ী তারকাদের সমাগম, হাড্ডাহাড্ডি লড়াই। তবে বৃহস্পতিবার (১২ মে) দুই সফলতম আইপিএল দলের ম্যাচে লড়াইটা কার্যত হলই না। সিএসকেকে ৯৭ রানে গুটিয়ে দিয়ে ৩১ বল বাকি থাকতেই পাঁচ উইকেটে ম্য়াচ জিতে নেয় মুম্বই।

রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই আগেই এ বারের প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছিল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকেকে হারিয়ে তাদেরই প্লে-অফ থেকে বাইরে বার করে দিল পল্টনরা। এই ম্যাচ ঘিরেই দুই দলের দুই প্রাক্তন সদস্য যুবরাজ সিং এবং সুরেশ রায়নার মধ্যে হালকা খোটাখুটির দেখা মিলল। ২০১৯ সালে মুম্বইয়ের হয়ে আইপিএল বিজয়ী যুবরাজ, সিএসকে কিংবদন্তি রায়নাকে তাঁর দলের হতশ্রী পারফরম্যান্সের পর ট্রোল করার চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োও আপলোড হয়।

ভিডিয়োতে যুবরাজ ও রায়নাকে একসঙ্গে স্ট্যান্ডে বসে এক ফুটবল ম্যাচের মজা নিতে দেখা যাচ্ছে। সেখানেই গ্যালারিতে বসে সিএসকের ভরাডুবির পর রায়নার উদ্দেশ্যে যুবরাজের প্রশ্ন, ‘রায়না, আপনার দল আজ ৯৭ রানে অলআউট হয়ে গিয়েছে। এই বিষয়ে আপনি কী বলতে চান?’ বুদ্ধিদীপ্ত রায়নাও বেশ চতুরভাবেই এই প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, ‘আমি তো ওই ম্যাচের অংশই ছিলাম না।’ প্রসঙ্গত, ৯৭ অলআউট সিএসকের আইপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বনিম্ন স্কোর। প্রথমটিও অবশ্যই মুম্বইয়ের বিরুদ্ধেই এসেছিল।

বন্ধ করুন