বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: 'চোখে জল এসেছিল', 'ইমোশনাল' ধোনির অজানা কাহিনী শোনালেন মাইকেল হাসি

IPL 2022: 'চোখে জল এসেছিল', 'ইমোশনাল' ধোনির অজানা কাহিনী শোনালেন মাইকেল হাসি

মহেন্দ্র সিং ধোনি। ছবি- এএফপি।

২০১৮ সালে সিএসকের কামব্যাক মরশুমের এক ঘটনা সামনে আনলেন হাসি।

শুভব্রত মুখার্জি

সাধারণত ২২ গজে একেবারেই ভাবলেশহীন থাকেন প্রাক্তন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। উইকেটের পিছনে হোক বা সামনে তাঁর মাথা এতটাই ঠান্ডা থাকে যে তাকে আদর করে ভক্তরা নাম দিয়েছেন 'ক্যাপ্টেন কুল'। সেই ধোনির চোখেই নাকি এসছিল জল! কেঁদে ফেলেছিলেন মাহি! ধোনির বিষয়ে এমন এক অজানা কাহিনী শোনালেন চেন্নাই সুপার কিংস দলে তার একদা সতীর্থ ও বর্তমান ব্যাটিং কোচ মাইকেল হাসি।

২০০৮ সালের ফেব্রুয়ারি মাসে যে নিলাম হয়েছিল তাতে সবথেকে 'দামি' ক্রিকেটার হিসেবে সিএসকে দলে যোগ দিয়েছিলেন ধোনি। তার পরবর্তীতে টানা সবকটা মরশুমেই দলের হয়ে খেলেছেন তিনি। তাঁর অধিনায়কত্বে নয়বার আইপিএলের ফাইনালে উঠে চারবার চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। দল হিসেবে সিএসকের ও বেশ খারাপ সময় গিয়েছে। ২০১৩ সালে স্পট ফিক্সিং কাণ্ডে দলের ম্যানেজমেন্টের ভূমিকার কারণে সিএসকে দলকে দুই বছর নির্বাসিত হতে হয়েছিল। তারপর দলের কামব্যাক মরশুমে, ২০১৮ সালেই সিএসকে দলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন মাইকেল হাসি। এবার তিনি সামনে তুলে আনলেন ধোনির এক অজানা কাহিনী। 

সিএসকে দলের তরফে শেয়ার করা 'সুপার রিইউনিয়ন ' শীর্ষক ভিডিয়োতে মাইকেল হাসি বলেছেন, ' কোন একটা মুহূর্ত নয়। আমি যখন এই চ্যাম্পিয়নশিপ জয়ের বিভিন্ন মুহূর্তগুলো দেখি তখন বেশ অতীতের স্মৃতিতে ডুবে যাই। আমার যতদূর মনে পরে ওটা ২০১৮-র মরশুম ছিল। দুই বছর আমরা দল হিসেবে প্রতিযোগিতার বাইরে ছিলাম। আমাদের প্রত্যাবর্তন ঘটে। মনে আছে মরশুম শুরুর আগে এমএস তাঁর বক্তব্য পেশ করছিল এবং ওর চোখ থেকে জল গড়াতে শুরু করে। আমার মনে আছে তখন আমি ভেবেছিলাম এই মুহূর্তটা একটা বিশেষ মুহূর্ত।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদক নিয়ে পুনের রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধার করলেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.