বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: দীপক চাহারের পরিবর্ত হিসেবে কাকে ভাবছে CSK? বড় আপডেট দিলেন দলের CEO
দীপক চাহার।

IPL 2022: দীপক চাহারের পরিবর্ত হিসেবে কাকে ভাবছে CSK? বড় আপডেট দিলেন দলের CEO

  • চেন্নাই আশা করেছিল, এপ্রিলের শেষে হয়তো দীপক চাহারকে পাওয়া যেতে পারে। কিন্তু এর মাঝেই নতুন ধাক্কা। পুরনো চোটই পুরোপুরি সারেনি। গোদের উপর বিষফোঁড়া, নতুন করে চোট পেয়েছেন চাহার। যার জেরে এই বছর আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন তিনি।

২০২২ আইপিএলে চেন্নাই সুপার কিংস খুবই খারাপ পরিস্থিতিতে রয়েছে। তারা এখনও পর্যন্ত ৫ ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জয় পেয়েছে। দলের হাল শোচনীয়। এই অবস্থায় আবার দীপক চাহার আইপিএল থেকে ছিটকে যাওয়ায় তারা বড় ধাক্কা খেয়েছে চেন্নাই। ১৪ কোটির প্লেয়ারকে না পাওয়া যাওয়াটা নিঃসন্দেহে যে কোনও দলের কাছেই বড় সমস্যার। চাহারের পরিবর্ত নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে চেন্নাই শিবিরে। আর এই বিষয়ে মুখ খুলেছেন সিএসকে সিইও কাশি বিশ্বনাথন।

সিএসকে চাহারের একজন বদলি খুঁজছে। কিন্তু ফ্র্যাঞ্চাইজির সিইও দাবি করেছেন, তারা চাহারের মতো নতুন বলে সমান দক্ষ একজন বোলার খুঁজে পাননি। কাশি বিশ্বনাথন ক্রিকবাজকে বলেছেন, ‘আমরা এটি টিম ম্যানেজমেন্টের উপর ছেড়ে দিয়েছি এবং তারা এখনও পর্যন্ত আমাদের কিছু জানায়নি। আমরা দীপকের মতো একজন ভারতীয় বোলার এখনও খুঁজে পাইনি।’

আরও পড়ুন: এক হাতে দুরন্ত ক্যাচ, পন্তকে আউট করে জয় নিশ্চিত করলেন বিরাট

আরও পড়ুন: ‘ও ভালো না খেললে, ওকেও বাদ পড়তে হবে’, কোহলিকে নিয়ে বড় দাবি শোয়েবের

ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পান দীপক চাহার। কলকাতায় খেলা তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন চাহারের উরুর পেশীতে স্ট্রেন হয়। তার পরে ওভার মাঝ পথে ফেলে রেখেই তাঁকে প্যাভিলিয়নে ফিরতে হয়। যে কারণে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি। তখন থেকেই চাহার বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাব করছিলেন। তবে চেন্নাই আশা করেছিল, এপ্রিলের শেষে হয়তো তাঁকে পাওয়া যেতে পারে। কিন্তু এর মাঝেই নতুন ধাক্কা। পুরনো চোটই পুরোপুরি সারেনি। গোদের উপর বিষফোঁড়া, নতুন করে চোট পান চাহার। যার জেরে এই বছর আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন তিনি।

বন্ধ করুন