বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2022: কোনো পরিস্থিতিতেই ফিরছেন না, SRH-র প্রতি ফের বিতৃষ্ণা প্রকাশ ওয়ার্নারের
সানরাইজার্স হায়দরাবাদ জার্সিতে ডেভিড ওয়ার্নার। ছবি-আইপিএল।
সানরাইজার্স হায়দরাবাদ জার্সিতে ডেভিড ওয়ার্নার। ছবি-আইপিএল।

IPL 2022: কোনো পরিস্থিতিতেই ফিরছেন না, SRH-র প্রতি ফের বিতৃষ্ণা প্রকাশ ওয়ার্নারের

  • আগামী মরশুমে নতুনভাবে, নতুন জায়গায় শুরু করার ইচ্ছাপ্রকাশ করেছেন ওয়ার্নার। 

আইপিএল চলাকালীন ডেভিড ওয়ার্নার এবং সানরাইজার্স হায়দরাবাদ শিরোনাম দখল করেছিল সব ভুল কারণের জন্য। একে তো সানরাইজার্সের হতশ্রী ফর্মের জেরে লিগ তালিকা শেষ পজিশনে থাকা, উপরন্তু ওয়ার্নারকে প্রথমে অধিনায়কত্ব এবং তারপর দল থেকে বাদ দেওয়া নিয়ে চারিদিকে হইচই পড়ে যায়।

ওয়ার্নারের আইপিএলের ফর্মও ছিল চর্চার বিষয়। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ছবিটা সম্পূর্ণ বদলে ফেলে টুর্নামেন্ট সেরা হয়ে ফের ‘হট প্রপার্টি’ ওয়ার্নার। ওয়ার্নার দীর্ঘদিন ধরে সানরাইজার্স দলে খেলছেন তো বটেই, পাশাপাশি তাঁর নেতৃ্ত্বেই নিজামের শহরের ফ্রাঞ্চাইজি আইপিএল খেতাবও জেতে। স্বাভাবিকভাবেই অত্যন্ত জনপ্রিয় ওয়ার্নারের প্রতি এহেন ব্যবহার অনেক সমর্থকই মেনে নিতে পারেননি। সমর্থকদের প্রতি ভালবাসা জানালেও তিনি যে আর সানরাইজার্সে ফিরছেন না এবং ফ্রাঞ্চাইজ যে তাঁকে রিটেন করার কথা ভাবছে না, তা আগেইভাগেই জানিয়ে দিয়েছেন অজি তারকা।

ওয়ার্নারের ঝামেলা মূলত পারফরম্যান্স বর্হিভূত কারণ নিয়েই যে ম্যানেজমেন্টের সঙ্গে হয়ছিল, তা এতদিনে প্রায় স্পষ্ট। তবে আসন্ন মরশুমে সম্ভবত এনসিএ-র দায়িত্ব নিতে চলা ভিভিএস লক্ষ্মঁ থাকবেন না ম্যানেজমেন্টে। ট্রেভর বেইলিস কোচ হিসেবে দলকে সাফল্য দিতে পারেননি। তাই এক রিপোর্ট অনুযায়ী সানরাইজার্স ফের টম মুডিকে কোচ করার বিষয়ে ভাবনাচিন্তা করছে বলে জানানো হয়।

সেখানেই এক অনুরাগী কোচ মুডির পাশপাশি অধিনায়ক হিসেবে ওয়ার্নারকে দেখার ইচ্ছাপ্রকাশ করেন। সেই সমর্থকের মন্তব্যের জবাবে ওয়ার্নার সাফ সেই অফার নাকচ করে লেখেন, ‘না, ধন্যবাদ।’ আদপে দুই শব্দের এই মন্তব্য অনেক কিছু বলে দেয়। ওয়ার্নারের সানরাইজার্সের প্রতি বিতৃষ্ণা এই মন্তব্য থেকে ফের একবার স্পষ্ট হয়ে যায়।

ওয়ার্নারের রিপ্লাই।
ওয়ার্নারের রিপ্লাই।
বন্ধ করুন