বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: SRH দলের প্রতি ক্ষোভ থাকলেও, ‘ভাই’ উইলিয়ামসনের সঙ্গে খেলতে না পারায় আক্ষেপ ওয়ার্নারের
সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ওয়ার্নার ও উইলিয়ামসন। 

IPL 2022: SRH দলের প্রতি ক্ষোভ থাকলেও, ‘ভাই’ উইলিয়ামসনের সঙ্গে খেলতে না পারায় আক্ষেপ ওয়ার্নারের

  • ছয় মরশুম সানরাইজার্স জার্সিতে একসঙ্গে খেলেছেন ওয়ার্নার ও উইলিয়ামসন।

বেঙ্গালুরুতে শনি ও রবিবার (১২ ও ১৩ ফেব্রুয়ারি) ধুমধাম করে দুইদিনব্যাপী আইপিএল নিলাম আয়োজিত হয়েছে। সেই নিলামে প্রত্যাশামতোই সানরাইজার্স হায়দরাবাদ দলে ফেরেননি ডেভিড ওয়ার্নার, ৬.২৫ কোটি টাকায় যোগ দিয়েছেন শুরুর ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসে (আগে দিল্লি ডেয়ারডেভিলস)। 

গত মরশুমের মাঝপথেই সানরাইজার্স দলের অধিনায়কত্ব থেকে ছাঁটাই হন ওয়ার্নার। তার কয়েক ম্যাচ পর থেকে দলেও সুযোগ হয়নি ওয়ার্নারের। চরম লাঞ্ছিত হয়ে প্রথমবার এক হতাশাজনক আইপিএল শেষ করেন ওয়ার্নার। ওয়ার্নার নিজেই সাফ করে দিয়েছিলেন তিনি সানরাইজার্স হায়দরাবাদে আর ফিরবেন না। তবে নিলামে দিল্লিতে যোগ দেওয়ার পর সানরাইজার্সকে মিস না করলেও দলের সতীর্থ কেন উইলিয়ামসনের সঙ্গে আর সাজঘরে ভাগ করতে না পারার আক্ষেপ ওয়ার্নারের।

ওয়ার্নার ও উইলিয়ামসন, একসঙ্গে ছয় মরশুম সানরাইজার্স হয়ে মাঠে নেমেছেন। দুইজনে ভাল বন্ধুও বটে। তবে আসন্ন মরশুমে আর তেমনটা হবে। সেই হতাশাই প্রকাশ করে ওয়ার্নার নিজের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে লেখেন, ‘উইলিয়ামসনদের সঙ্গে আমার ব্রেকফাস্ট তো মিস করবই, তোমার পাশে ক্রিকেট খেলাটাও মিস করব ভাই।’ ফ্রাঞ্চাইজির ওপর যতই রাগ থাকুক এবং তাঁর পরিবর্তে যতই উইলিয়ামসন দায়িত্ব নিন, এই ঘটনা ওয়ার্নার এবং উইলিয়ামসনের মধ্যেকার বন্ধুত্বই প্রকাশ করে।  

বন্ধ করুন