বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: DC ব্যর্থ হলে কী হবে, মন ভরিয়ে দিয়েছেন কুলদীপ, ওয়ার্নাররা

IPL 2022: DC ব্যর্থ হলে কী হবে, মন ভরিয়ে দিয়েছেন কুলদীপ, ওয়ার্নাররা

কুলদীপ যাদব এবং ডেভিড ওয়ার্নার দুরন্ত ছন্দে ছিলেন।

১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালস শেষ করে পয়েন্ট টেবলের ৫ নম্বরে। দিল্লির ব্যর্থতার পিছনে একাধিক কারণ রয়েছে। তবে তাদের প্রাপ্তি খুব বেশি নয়। দল ব্যর্থ হলে, প্রাপ্তির খাতাও শূন্যই থাকে। তবু দিল্লির কুলদীপ যাদব, ডেভিড ওয়ার্নাররা মন ভরিয়ে দিয়েছেন।

দিল্লি ক্যাপিটালস নিজেদের লিগের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতলেই প্লে-অফে উঠতে পারত। কিন্তু তারা ম্যাচটি হেরে বসে থাকে। যার জেরে প্লে-অফে ওঠার স্বপ্নও হাতছাড়া হয় দিল্লির। ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তারা শেষ করে পয়েন্ট টেবলের ৫ নম্বরে। দিল্লির ব্যর্থতার পিছনে একাধিক কারণ রয়েছে। তবে তাদের প্রাপ্তি খুব বেশি নয়। দল ব্যর্থ হলে, প্রাপ্তির খাতাও শূন্যই থাকে। তবু দিল্লির কুলদীপ যাদব, ডেভিড ওয়ার্নাররা মন ভরিয়ে দিয়েছেন।

১) কুলদীপ যাদবের বিধ্বংসী মেজাজ বড় প্রাপ্তি দিল্লির। যে প্লেয়ারটা কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে বাতিলের খাতায় চলে গিয়েছিল, তিনিই দিল্লির হয়ে দুরন্ত পারফরম্যান্স করেছেন। ১৪ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন তিনি। ইকোনমিরেট ৮.৪৪।

২) ডেভিড ওয়ার্নার দেশের জার্সিতেও ভালো ছন্দে ছিলেন। সেই সঙ্গে তিনি ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপেও অসাধারণ পারফরম্যান্স করেছিলেন। সেই ধারাই এ বার আইপিএলে ধরে রেখেছিলেন। ১২ ম্যাচ খেলে ১৫০.৫২ স্ট্রাইকরেট রেখে এবং ৪৮.০০ গড়ে ৪৩২ রান করেছেন। সর্বোচ্চ অপরাজিত ৯২। এ বার আইপিএলে ৫টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

আরও পড়ুন: একেই DC প্লে-অফে না ওঠায় মন খারাপ, তার উপর বড় অঙ্কের টাকা প্রতারণার শিকার পন্ত

৩) রোভম্যান পাওয়েলও কিন্তু যেটুকু খেলেছেন নজর কেড়েছেন। বিশেষ করে পরের দিকের ম্যাচগুলিতে তিনি ভরসা হয়ে উঠেছিলেন।

৪) ঋষভ পন্তের কিছু ভুল সিদ্ধান্ত রয়েছে। যার থেকে শিক্ষা নিয়ে অধিনায়ক হিসেবে তিনি আরও পরিণত হচ্ছেন। যা ভারতীয় দলের ক্ষেত্রেও সুবিধেজনক হবে।

৫) অলরাইন্ডার হিসেবে ললিত যাদবও কিছুটা নজর কেড়েছেন দিল্লির জার্সিতে। পাশাপাশি সরফরাজ খান, খালিল আহমেদও নজর কেড়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.