বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ধুম জ্বর পৃথ্বী শ'র, ভর্তি করতে হয়েছে হাসপাতালে, কী অবস্থা DC তারকার?
হাসপাতালে ভর্তি পৃথ্বী শ'।
হাসপাতালে ভর্তি পৃথ্বী শ'।

IPL 2022: ধুম জ্বর পৃথ্বী শ'র, ভর্তি করতে হয়েছে হাসপাতালে, কী অবস্থা DC তারকার?

  • পৃথ্বীকে কবে কখনও হাসপাতালে ভর্তি করা হয়েছে সেটা জানা যায়নি। পৃথ্বী নিজে সোশ্যাল মিডিয়ায় হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি দিলে, সেটা থেকে সবটা প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, পৃথ্বীর ধুম জ্বর আসায়, দিল্লির মেডিক্যাল স্টাফেরা কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করে দেন।

ধুম জ্বর দিল্লি ক্যাপিটালসের তারকা ব্যাটার পৃথ্বী শ'র। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। সেখান থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন পৃথ্বী। তবে তিনি জানিয়েছেন, এখন আর তাঁর জ্বর নেই। সেরে উঠছেন তিনি। কিন্তু আজ রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে তাঁকে পাওয়া যাবে না।

তবে তাঁকে কবে কখনও হাসপাতালে ভর্তি করা হয়েছে সেটা জানা যায়নি। পৃথ্বী নিজে সোশ্যাল মিডিয়ায় হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি দিলে, সেটা থেকে সবটা প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, পৃথ্বীর ধুম জ্বর আসায়, দিল্লির মেডিক্যাল স্টাফেরা কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করে দেন।

আরও পড়ুন: করোনা থাবায় ‘ঘরবন্দি’ পন্তরা, CSK-র বিরুদ্ধে আজ DC মাঠে না নামতে পারলে কী হবে?

পৃথ্বী নিজের ছবি ইনস্টাগ্রামে দিয়ে লিখেছেন, ‘হাসপাতালে ভর্তি এবং জ্বর থেকে সুস্থ হয়ে উঠছি। সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি লড়াইয়ে ফিরব।’

পৃথ্বীর সোশ্যাল মিডিয়া পোস্ট।
পৃথ্বীর সোশ্যাল মিডিয়া পোস্ট।

রবিবারই ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। ঠিক তার আগেই দলের মধ্যে ফের করোনার প্রকোপ। দিল্লি ক্যাপিটালসের একজন নেট বোলার কোভিড পজিটিভ হওয়ায় ফের আতঙ্ক দেখা দিয়েছে। সেই নেটবোলার এবং তাঁর রুমমেটকে আইসোলেশনে রাখা হয়েছে। তবে করোনা ভীতিটা থেকেই যাচ্ছে।

সম্প্রতি দিল্লি ক্যাপিটালসের ছয় জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। যার মধ্যে ২জন প্লেয়ারও ছিলেন। এ ছাড়া দলের কোচ রিকি পন্টিং এবং তাঁর পরিবারও করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও এখন সবাই সুস্থ হয়ে উঠেছেন। তবে ফের দিল্লি শিবিরে করোনায় ছায়া। তার মধ্যে আবার পৃথ্বী শ'র জ্বর। সব মিলিয়ে অস্বস্তিতে ঋষভ পন্তের টিম।

বন্ধ করুন