বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: DC হারের পর পাল্টি মালিক জিন্দালের, RCB-কে কটাক্ষ করার পর দিনই ভরালেন শুভেচ্ছায়
পার্থ জিন্দাল।

IPL 2022: DC হারের পর পাল্টি মালিক জিন্দালের, RCB-কে কটাক্ষ করার পর দিনই ভরালেন শুভেচ্ছায়

  • গুজরাট টাইটানস লিগের পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে প্লে অফে উঠেছে। এ ছাড়া দুই, তিন এবং চারে রয়েছে যথাক্রমে রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

মুম্বই ইন্ডিয়ান্সের কাছে দিল্লি ক্যাপিটালসের হারের পরেই একবারে পাল্টি খেয়ে গেলেন পার্থ জিন্দাল। দিল্লি টিমের কর্ণধার আগে রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নিয়ে তীব্র কটাক্ষ করেছিলেন। কিন্তু দিল্লি হারার পর পুরো বদলে গেল ছবিটা। উল্টে আরসিবি-কে প্লে-অফে ওঠার জন্য শুভেচ্ছা জানালেন পার্থ জিন্দাল।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে পার্থ জিন্দাল আরসিবি-কে কিছুটা কটাক্ষ করে টুইটে লিখেছিলেন, ‘কখনও-ই চাইব না অন্য দল আমাদের সুযোগ পাইয়ে দিক। আমাদের কাছে সমীকরণ খুব সহজ- জিতে প্লে অফে পৌঁছনো। আর হেরে গেলে আমরা আউট। মেনে নেব প্লে অফে ওঠার যোগ্য নই আমরা। ছেলেদের উপর পূর্ণ ভরসা রয়েছে। দিল্লি ক্যাপিটালস করে দেখিয়ে দাও।’

আরও পড়ুন: হাউসফুল আমেদাবাদের স্টেডিয়াম, বিক্রি হয়ে গেল IPL ফাইনালের এক লক্ষ টিকিট

কিন্তু সেই পার্থ জিন্দালই দিল্লি ছিটকে যাওয়ার পর টুইটে লেখেন, ‘এই জয়ের জন্য @mipaltan-কে শুভেচ্ছা- আর প্লে-অফের জন্য @RCBTweets, @LucknowIPL, @gujarat_titans এবং @rajasthanroyals-কে অল দ্য বেস্ট। এটা আমাদের হাতেই ছিল, তবে আমরা সেটা করতে পারিনি। @DelhiCapitals - এটি একটি বড় আঘাত।’

গুজরাট টাইটানস লিগের পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে প্লে অফে উঠেছে। এ ছাড়া দুই, তিন এবং চারে রয়েছে যথাক্রমে রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আগামী ২৪ মে, মঙ্গলবার থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হবে প্লে অফের প্রথম দু'টি ম্যাচ। ২৪ মে, ইডেনে কোয়ালিফায়ার ওয়ানে খেলবে লিগ পর্যায়ে প্রথম দু'টি স্থানে থাকা গুজরাট-রাজস্থান। এই ম্যাচের জয়ী দল সরাসরি ফাইনালে খেলবে। আর পরাজিত দল খেলবে কোয়ালিফায়ার টু-তে ২৭ মে, শুক্রবার।

২৫ মে, বুধবার এলিমেনটরে খেলবে লখনউ-বেঙ্গালুরু। এই ম্যাচে যারা হারবে তারা বিদায় নেবে। আর যে দল বা ফ্র্যাঞ্চাইজি জিতবে, তারা উঠবে কোয়লিফায়ার টু-তে।

বন্ধ করুন