বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: অর্ধেক IPL পেরিয়ে গিয়ে ১৪ কোটির দীপককে পাবে CSK
এনসিএ-তে অনুশীলনে দীপক চাহার।

IPL 2022: অর্ধেক IPL পেরিয়ে গিয়ে ১৪ কোটির দীপককে পাবে CSK

  • চাহার দুই সপ্তাহের মধ্যে এনসিএ থেকে ছাড়া পেয়ে যাবেন। সে ক্ষেত্রে এই মাসের শেষের দিকে তিনি ম্যাচ খেলতে নামতে পারবেন। আশা করা হচ্ছে, ২৫ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিরতি লিগের ম্যাচে প্রথম একাদশে তিনি থাকতে পারেন।

চেন্নাই সুপার কিংস পরপর দুই ম্যাচ হেরে বসে রয়েছে। আর তার পর থেকেই দীপক চাহার কবে দলে ফিরবেন, তা নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। তবে সম্প্রতি সিএসকে সমর্থকদের স্বস্তি দেবে চাহারের বর্তমান আপডেট। সূত্র মারফৎ জানা গিয়েছে, খুব শীঘ্রই বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমী (এনসিএ) থেকে ছুটি পাবেন চাহার। এবং মুম্বইয়ের সিএসকে শিবিরে যোগ দেবেন তিনি।

টাইমস অফ ইন্ডিয়ার খবর, চাহার দুই সপ্তাহের মধ্যে এনসিএ থেকে ছাড়া পেয়ে যাবেন। সে ক্ষেত্রে এই মাসের শেষের দিকে তিনি ম্যাচ খেলতে নামতে পারবেন। আশা করা হচ্ছে, ২৫ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিরতি লিগের ম্যাচে প্রথম একাদশে তিনি থাকতে পারেন। সেই হিসেবে এই ম্যাচটি চেন্নাইয়ের আট নম্বর ম্যাচ হবে। অর্থাৎ ১৪ কোটির প্লেয়ারকে ছাড়াই লিগের প্রায় অর্ধেক ম্যাচ তত দিনে খেলে ফেলবে স

গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পান দীপক চাহার। কলকাতায় খেলা তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন চাহারের উরুর পেশীতে স্ট্রেন হয়। তার পরে ওভার মাঝ পথে ফেলে রেখেই তাঁকে প্যাভিলিয়নে ফিরতে হয়। যে কারণে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি। তখন থেকেই চাহার বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাব করে চলেছেন।

গত মরশুমে চেন্নাইয়ের সাফল্যের পিছনে তাঁর বড় ভূমিকা ছিল। তিনি মোট ১৪টি উইকেট নিয়েছিলেন এবং তাঁর গুরুত্বপূর্ণ অবদানের কারণে চেন্নাই তাঁকে এ বার মেগা নিলামে ১৪ কোটিতে কিনে নেয়।

বন্ধ করুন