বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ৩-৪ রিমোট ভেঙেছি, হোটেলে বসে বিতর্কিত RR-DC ম্যাচ দেখার অভিজ্ঞতা জানালেন পন্টিং
দিল্লি ক্যাপিটালসের নেটে ফিরলেন কোচ রিকি পন্টিং। ছবি- টুইটার (@DelhiCapitals)।

IPL 2022: ৩-৪ রিমোট ভেঙেছি, হোটেলে বসে বিতর্কিত RR-DC ম্যাচ দেখার অভিজ্ঞতা জানালেন পন্টিং

  • পন্টিংয়ের পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় রাজস্থান ম্যাচে পন্টিং নিভৃতবাসে ছিলেন।

নিজেদের শেষ ম্যাচে বিতর্কিত ভঙ্গিমায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৫ রানে পরাজিত হয় দিল্লি ক্যাপিটালস। ২২৩ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লির শেষ ওভারে জয়ের জন্য ৩৬ রান দরকার ছিল। রোভম্যান পাওয়েল প্রথম তিন বলে তিন ছক্কা তো হাঁকান, উপরন্তু তৃতীয় বলটি ফুলটসে বেশ উপরের দিকে থাকায় দিল্লি নো বলের দাবি করে। তাদের দাবি শেষ পর্যন্ত মানেননি আম্পায়ার।

আম্পায়ারের উপর একেবারে ক্ষেপে যান দিল্লি অধিনায়ক ঋষভ পন্ত। মাঝপথে তো দলকে তুলে নেওয়ার ইশারা করতেও দেখা যায় তাঁকে। এই সবের মধ্যে অনুপস্থিত ছিল কোচ রিকি পন্টিং। তাঁর পরিবারের এক সদস্য করোনা পজিটিভ হওয়ায় পন্টিং পাঁচ দিনের বাধ্যতামূলক নিভৃতবাসে ছিলেন। ফলে ম্যাচে দিল্লির ডাগআউটে তিনি বসতে পারেননি। এই হাড্ডাহাড্ডি ম্যাচে দিল্লির ডাগআউটে থাকতে না পারায় হাত কামড়াচ্ছেন পন্টিং। হোটেলে বসে দলের এই পরিস্থিতি দেখে নিজের অবস্থার কথাও সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন দিল্লির প্রধান কোচ।

দিল্লি ক্যাপিটালসের এক প্রেস রিলিজে পন্টিং বলেন, ‘ম্যাচে জিনিসপত্র পরিকল্পনা অনুযায়ী যায়নি এবং শেষের দিকে অনেক নাটকও হয়। সত্যি বলতে গোটা ব্যাপারটা ভীষণ বিরক্তিকর ছিল। মনে হয় আমি বসে বসে তিন-চারটে রিমোট ভেঙে ফেলেছি এবং কয়েক বোতল জলও দেওয়ালে ছুড়ে নষ্ট করে ফেলি। কোচ হিসাবে মাঠের মধ্যে কী হচ্ছে, তা ডাগ আউটে বসে নিয়ন্ত্রণ করাটাই যথেষ্ট কঠিন। আর তার উপর যদি মাঠেই উপস্থিত না থাকতে পারি, তাহলে তো বিরক্তিটা অনেকাংশে বেড়ে যায়। অবশেষে বাইরে বেরোতে পেরে ভালই লাগছে।’ প্রসঙ্গত, ২৮ তারিখ কেকেআরের বিরুদ্ধে নিজেদের পরের ম্যাচ খেলতে নামবে দিল্লি। সেই ম্যাচে ডাগ আউটে ফিরবেন পন্টিং। 

বন্ধ করুন