বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: বিতর্কে শেষ হয়েছিল সফর, প্রাক্তন দল SRH-র মুখোমুখি হওয়ার আগে কী ভাবছেন ওয়ার্নার?
দিল্লি ক্য়াপিটালসের জার্সি গায়ে ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI)
দিল্লি ক্য়াপিটালসের জার্সি গায়ে ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: বিতর্কে শেষ হয়েছিল সফর, প্রাক্তন দল SRH-র মুখোমুখি হওয়ার আগে কী ভাবছেন ওয়ার্নার?

  • এ মরশুমে সাত ইনিংসে তিনটি অর্ধশতরান করে দারুণ ফর্মে রয়েছেন ওয়ার্নার।

একসময় যে দলের মনপ্রাণ ছিলেন, ছিলেন অধিনায়ক, সেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেই বৃহস্পতিবার (৫ মে) মাঠে নামতে চলেছেন ডেভিড ওয়ার্নার। ২০১৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত দীর্ঘ সময় সানরাইজার্সের হয়ে খেলেছেন ওয়ার্নার। তাঁর অধীনেই ২০১৬ সালে খেতাবও জেতে দল। তবে এই সফরের শেষটা হয়েছিল বিতর্কিতভাবে।

গত মরশুমে সানরাইজার্স ম্যানেজমেন্টের সঙ্গে ঝামেলায় জড়িয়ে প্রথমে অধিনায়কত্ব হারান, পরে দল থেকেই ছাঁটাই হন ওয়ার্নার। অজি তারকা ব্যাট হাতেও একেবারে ভাল ফর্মে ছিলেন না। এবারে তাঁকে নিলামে দিল্লি ক্যাপিটালস দলে নেয়। ইতিমধ্যেই সাত ইনিংসে তিনটি অর্ধশতরান করা ওয়ার্নারকে আবারও ছন্দে দেখাচ্ছে। নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে এই প্রথম মাঠে নামবেন ওয়ার্নার। এই ম্যাচ নিয়ে ঠিক কী ভাবছেন অজি তারকা ব্যাটার?

ওয়ার্নারের জবাব কিন্তু একেবারেই সোজাসাপ্টা, ‘এই ম্যাচ নিয়ে আমার চিন্তাভাবনা বাকি ম্যাচগুলির মতো একইরকম। নিজের প্রক্রিয়া মেনে চলছি, ট্রেনিং করছি এবং নিজেকের ম্যাচের জন্য তৈরি রাখছি।’ গত ম্যাচে অবশ্য লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ওয়ার্নারের ব্যাট চলেনি। মাত্র তিন রান করেন তিনি। তবে সেই নিয়ে খুব একটা চিন্তিত নন অভিজ্ঞ তারকা। এ বিষয়ে তাঁর যুক্তি, ‘আমরা (পৃথ্বী শয়ের সঙ্গে ওপেনিং) শুরুটা ভালই করেছি। গত ম্যাচেই দুই জনে অল্প রানে আউট হই। তবে এমনটা হতেই পারে, কারণ আমরা পাওয়ার প্লেতে উচ্চ স্তরের ক্রিকেট খেলার লক্ষ্যেই সবসময় মাঠে নামছি।’

বন্ধ করুন