বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মরশুম জুড়ে স্ট্রাগল করলেও, সঠিক সময়ে পিক করেছে DC, দাবি মার্শের
পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্যাটিংরত মিচেল মার্শ। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: মরশুম জুড়ে স্ট্রাগল করলেও, সঠিক সময়ে পিক করেছে DC, দাবি মার্শের

  • পঞ্জাব-দিল্লি ম্যাচে মিচেল মার্শই সর্বোচ্চ ৬৩ রান করেন।

এ বারের আইপিএল মরশুমটা না দিল্লি ক্যাপিটালস, না মিচেল মার্শ, কারুর জন্যই খুব ফলদায়ক হয়নি। তবে সোমবার (১৬ মে) পঞ্জাব কিংসকে হারিয়ে আইপিএলে প্লে-অফে পৌঁছনোর ভাগ্য নিজেদের হাতেই রাখল দিল্লি। গত ম্যাচে সেরা হওয়ার পর, ব্যাট হাতে ফের একবার জ্বলে উঠলেন মিচেল মার্শ।

পঞ্জাবের বিরুদ্ধে যেখানে প্রায় সকল ব্যাটাররাই ছন্দ খুঁজে পেতে সমস্যায় পড়েছেন, সেখানে মার্শ ৪৮ বলে ৬৩ রানের একটি দারুণ ইনিংস খেলেন। দলের জয়ে পারফর্ম করে খুশি হলেও, মার্শ কিন্তু প্রথমে দল যথেষ্ট রান করতে পেরেছে কিনা তা নিয়ে ধন্দে ছিলেন। ম্যাচ শেষের সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এটা দারুণ জয় ছিল। তবে দুই ব্যাট না করলে তো আর পিচ বোঝা যায় না। আমাদের মনে হচ্ছিল আমরা কিছু রান কম করেছি। তবে স্পিনাররা আমাদের দিকে ম্যাচ ঘুরিয়ে দেয় এবং শেষমেশ ১৬০ রানই জয়ের জন্য যথেষ্ট ছিল।’

গোটা মরশুমে দিল্লির পারফরম্যান্সে ধারাবাহিকতা দেখা যায়নি। তবে দল কিন্তু একেবারে সঠিক সময়ে নিজেদের সেরাটা দিচ্ছে বলেই মনে করছেন মার্শ। ‘মনে হয় আমরা এই প্রথম টানা দুই ম্যাচ জিতলাম। আমাদের এই মরশুমে ধারাবাহিকতা দেখা যায়নি। তবে এমন লম্বা টুর্নামেন্টে সঠিক সময়ে পিক করাটাই আসল। আমার মতে বিগত এক সপ্তাহ-১০ দিনে আমরা বেশ ভাল ক্রিকেটটা খেলেছি। এক ম্যাচ বাকি এবং সেটা জিতলেই আমরা প্লে-অফে চলে যাব। দলের ওপর, খেলোয়াড়দের প্রতিভায় ভরসা আছে আমার। আর একটি ম্যাচ জিতলেই মোমেন্টাম নিয়ে প্লে-অফে যাব আমরা।’ মতামত মার্শের।

বন্ধ করুন