বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: শুরুতেই চাপে দিল্লি, এক, দুই নয় পাঁচ তারকাকে ছাড়া খেলতে হবে বেশ কয়েকটি ম্যাচ

IPL 2022: শুরুতেই চাপে দিল্লি, এক, দুই নয় পাঁচ তারকাকে ছাড়া খেলতে হবে বেশ কয়েকটি ম্যাচ

মরশুম শুরুর আগে অনুশীলনে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা। ছবি- দিল্লি ক্যাপিটালস।

২৭ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা, তারপরেই শুরু হয়ে যাবে বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ। এ মরশুমের দ্বিতীয় ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস একে অপরের বিরুদ্ধে ২৭ মার্চ মাঠে নামবে। তবে মরশুমের শুরুতেই বেশ চাপে রাজধানীর ফ্রাঞ্চাইজি।

বিভিন্ন সিরিজ চলায় অনেক ফ্রাঞ্চাইজিই বেশ কিছু তারকাকে নিজেদের প্রথম কয়েকটি ম্যাচে পাবেন। তবে দিল্লি ক্যাপিটালস সমস্যাটা একটু বড়। নিজেদের শুরুর বেশ কয়েকটি এক, দুই নয়, পাঁচ-পাঁচজন বিদেশি তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে ঋষভ পন্তদের। Espncricinfo-র রিপোর্ট অনুযায়ী, এই পাঁচজন ক্রিকেটার হলেন অস্ট্রেলিয়ার মিচেল মার্শ, ডেভিড ওয়ার্নার, দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিদি ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া-পাকিস্তানের সীমিত ওভারের সিরিজ চলায় পাওয়া যাবে না অস্ট্রেলিয়ানদের। নরকিয়ার চোটের সমস্যা রয়েইছে। অপরদিকে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশেরও সীমিত ওভারের সিরিজ শেষ হয়ে গিয়েছে। তবে এনগিদি বা মুস্তাফিজুর, কেউই জাতীয় দলের টেস্ট স্কোয়াডে নেই, তাই চাপ কম। তবে তাঁরা রামধনুর দেশ থেকে ফিরে প্রথমে তিনদিন নিভৃতবাসে সময় কাটাবেন, তাই প্রথম ম্যাচে খেলতে পারবেন না। মিচেল মার্শ থাকবেন না তিন ম্যাচে। অপরদিকে, রিপোর্ট অনুযায়ী নরকিয়া এবং ওয়ার্নার মিস করবেন দিল্লির প্রথম দুই ম্যাচ। সব মিলিয়ে বলাই যায় বেশ চাপে দিল্লি ক্যাপিটালস।

বন্ধ করুন