বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: টুর্নামেন্ট শুরুর আগেই দিল্লি ক্যাপিটলসের টিম বাসে হামলা!

IPL 2022: টুর্নামেন্ট শুরুর আগেই দিল্লি ক্যাপিটলসের টিম বাসে হামলা!

দিল্লি ক্যাপিটলসের টিম বাসে হামলা (ছবি:ইনস্টাগ্রাম)

এমন পরিস্থিতিতে,দিল্লি ক্যাপিটালসও আসন্ন মরশুমের জন্য প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এই সময় কিছু অজ্ঞাত দুর্বৃত্তরা পার্কিং লটে রাখা টিম বাসে হামলা চালায়।

আইপিএল ২০২২-এর জন্য সমস্ত দল মুম্বই পৌঁছেছে এবং সমস্ত দলের অনেক খেলোয়াড় অনুশীলনও শুরু করেছে। এমন পরিস্থিতিতে, দিল্লি ক্যাপিটালসও আসন্ন মরশুমের জন্য প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এই সময় কিছু অজ্ঞাত দুর্বৃত্তরা পার্কিং লটে রাখা টিম বাসে হামলা চালায়। স্থানীয় পুলিশের মতে,৫-৬ জন দিল্লির টিম বাসে হামলা চালায়,যার কারণে তাদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

দিল্লি ক্যাপিটালস দল আসন্ন মরশুমের জন্য মুম্বইয়ের তাজ প্যালেস হোটেলে রয়েছে। দলের সঙ্গে যোগ দিয়েছেন দলের প্রধান কোচ রিকি পন্টিং ও বোলিং কোচ জেমস হোপ। তবে কিছু খেলোয়াড়কে দলের বায়ো-বাবলে যোগ দেওয়ার আগে বাধ্যতামূলকভাবে তিন দিন কোয়ারেন্টাইনে কাটাতে হবে। এ সময় দিল্লির টিম বাসে হামলা চালায় কিছু দুষ্কৃতী। মুম্বই পুলিশ ভারতীয় দণ্ডবিধির চারটি ভিন্ন ধারার (143,147,149,427) অধীনে একটি এফআইআর নথিভুক্ত করেছে। পাঁচ থেকে ছয়জন অজ্ঞাত দুষ্কৃতীর বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হচ্ছে২৬মার্চ থেকে। তবে তার আগে মুম্বইয়ের মধ্যে দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা হল। শোনা যাচ্ছে ৫-৬ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি দিল্লি ক্যাপিটালসের বাসে ভাঙচুর চালিয়েছে। এই ঘটনার পর মুম্বই পুলিশ চারটি ধারায় মামলা দায়ের করেছে।সূত্রের খবরে বলা হচ্ছে MNS কর্মীরা নাকি এই কাজটি করেছেন। বলা হচ্ছে যে MNS কর্মীরা দিল্লি-ভিত্তিক একটি সংস্থাকে আইপিএল টিমের বাসের চুক্তি দেওয়া নিয়ে ক্ষুব্ধ হয়েছেন। MNS-এর মতে, এই চুক্তি মহারাষ্ট্রের কোম্পানিকে দেওয়া উচিত ছিল। এর প্রতিবাদে এসব করা হয়েছে। শ্রমিকদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ আনা হয়েছে।

বন্ধ করুন