বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RR: নিজের আঙুলের তালে চাহাল ও বাটলারকে নাচালেন ধনশ্রী! প্রকাশ্যে এল ভিডিয়ো
যুজবেন্দ্র চাহাল ও জোস বাটলারকে নাচালেন ধনশ্রী
যুজবেন্দ্র চাহাল ও জোস বাটলারকে নাচালেন ধনশ্রী

RR: নিজের আঙুলের তালে চাহাল ও বাটলারকে নাচালেন ধনশ্রী! প্রকাশ্যে এল ভিডিয়ো

  • আসলে কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল অপারশক্তি খুরানার একটি গান। সেই ভিডিয়োতে চাহালের স্ত্রীকেও দেখা গিয়েছিল। ‘বাল্লে নি বাল্লে’ বলে এই গানে অপারশক্তি খুরানার সঙ্গে অভিনয় করতে দেখা গেছে ধনশ্রীকে। সেই গানেই এবার যুজবেন্দ্র চাহাল এবং জোস বাটলারকে নাচালেন চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা।

নিজের আঙুলের তালে যুজবেন্দ্র চাহাল এবং জোস বাটলার নাচালেন চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা। ২০২২ আইপিএলে রাজস্থান রয়্যালসের এই দুই তারকা বোলার কমলা টুপি ও বেগুনি টুপির লড়াইয়ে শীর্ষস্থান দখল করছে। রাজস্থানের এই দলও চলতি মরশুমে দারুণ খেলছে। এমন অবস্থায় সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই কিছু না কিছু করছেন এই দলের তারকারা। এবার ভক্তদের জন্য প্রথমবার একসঙ্গে ডান্স করতে দেখা গেল যুজবেন্দ্র চাহাল ও জোস বাটলারকে।

আসলে কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল অপারশক্তি খুরানার একটি গান। সেই ভিডিয়োতে চাহালের স্ত্রীকেও দেখা গিয়েছিল। ‘বাল্লে নি বাল্লে’ বলে এই গানে অপারশক্তি খুরানার সঙ্গে অভিনয় করতে দেখা গেছে ধনশ্রীকে। সেই গানেই এবার যুজবেন্দ্র চাহাল এবং জোস বাটলারকে নাচালেন চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা।

নাচের শেষে দুই তারকা ক্রিকেটারই পড়ে যান। তাদের নাচের তাল দেখে ভক্তেরা বেশ মজা পেয়েছেন। রাজস্থান রয়্যালসের অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা এই ভিডিয়োতে যুজবেন্দ্র এবং বাটলারকে নাচতে দেখা যাচ্ছে।যার কোরিওগ্রাফ করেছেন চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা। ভক্তরা উভয়েই এই ভিডিয়োটিকে খুব পছন্দ করছেন।

এই ভিডিয়ো প্রকাশের আগে রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়ো ম্যাকিং-এরও একটি ভিডিয়ো শেয়ার করেছিল। যেখানে ধনশ্রীকে এই নাচের কোরিওগ্রাফা করতে বোঝা যায়।

বন্ধ করুন