বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs MI: ম্যাচ হেরেও বন্ডের আব্দার ফেরালেন না ধোনি, মূল্যবান উপহার পেলেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ, ভাইরাল হল ছবি
বন্ডকে নিজের জার্সি উপহার দিচ্ছেন ধোনি। ছবি- টুইটার।
বন্ডকে নিজের জার্সি উপহার দিচ্ছেন ধোনি। ছবি- টুইটার।

CSK vs MI: ম্যাচ হেরেও বন্ডের আব্দার ফেরালেন না ধোনি, মূল্যবান উপহার পেলেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ, ভাইরাল হল ছবি

  • শুধু তরুণ ক্রিকেটারদের মনেই নয়, বরং ধোনি ছেয়ে রয়েছেন প্রতিপক্ষ দলের কোচি স্টাফদের অন্তরেও। কাউকে নিরাশ করছেন না মাহি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর থেকেই আইপিএলে ধোনির জার্সি ও সই সংগ্রহ করে রাখার কার্যত হিড়িক চোখে পড়ছে। তরুণ ক্রিকেটাররা তো বটেই, এমনকি প্রতিপক্ষ দলের কোচিং স্টাফরাও ধোনির জার্সি ও সই সংগ্রহ করে রাখছেন।

গত আইপিএলে বেশ কিছু তরুণ ক্রিকেটার ধোনির কাছ থেকে তাঁর জার্সি উপহার পেয়েছেন। এবছর ইতিমধ্যেই ডেল স্টেইনকে দেখা দিয়েছে সানরাইজার্সের জার্সিতে মাহিকে সই করিয়ে নিতে। এবার মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ডকেও দেখা দেল কার্যত একই পথে হাঁটতে। যদিও এবার ধোনির কাছ থেকে সই করা তাঁরই জার্সি উপহার পেলেন বন্ড।

আরও পড়ুন:- IPL-এ জেনারেটর কি শুধু আলো জ্বালানোর জন্য? DRS বিতর্কে BCCI-এর দিকে প্রশ্ন ছুঁড়লেন সেহওয়াগ, প্রতিক্রিয়া ধোনিরও

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের শেষে ধোনি নিজের একটি জার্সিতে সই করে তা উপহার দেন শেন বন্ডকে। ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ধোনির এমন আচরণ নতুন না হলেও তা আপ্লুত করে নেটিজেনদের।

আরও পড়ুন:- IPL 2022: প্লে-অফের আশায় জোর ধাক্কা KKR-এর, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

উল্লেখ্য, বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসকে ৩১ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে চেন্নাই ১৬ ওভারে মাত্র ৯৭ রানে অল-আউট হয়ে যায়। ধোনি ৩৬ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স ১৪.৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১০৩ রান তুলে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন