বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > সতীর্থের থ্রো, মাটিতে লুটিয়ে পড়লেন বোল্ট! একটুর জন্য বেঁচে গেলেন RR তারকা
মাটিতে লুটিয়ে পড়লেন বোল্ট, চিন্তায় প্রসিধ কৃষ্ণা (ছবি:টুইটার) 
মাটিতে লুটিয়ে পড়লেন বোল্ট, চিন্তায় প্রসিধ কৃষ্ণা (ছবি:টুইটার) 

সতীর্থের থ্রো, মাটিতে লুটিয়ে পড়লেন বোল্ট! একটুর জন্য বেঁচে গেলেন RR তারকা

  • বল হাতে আসতেই প্রসিধ কৃষ্ণা উইকেটকিপারের দিকে বল থ্রো করেন। কিন্তু সেই থ্রোয়ের মাঝে চলে আসেন ট্রেন্ট বোল্ট। উইকেটে আঘাত না করে বলটি সতীর্থ বোলার ট্রেন্ট বোল্টের জুতায় লেগে যায়। যার কারণে বোল্ট মাটিতে পড়ে যান।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর ৪৭তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। মুম্বইয়ের ঐতিহাসিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই দুই দলের প্রতিদ্বন্দ্বিতা হয়েছিল। এই ম্যাচে অল্পের জন্য রক্ষা পান রাজস্থান রয়্যালসের পেস বোলার ট্রেন্ট বোল্ট। আসলে একটি বড় দুর্ঘটনা হতে হতে বেঁচে যায়। আসলে প্রসিধ কৃষ্ণা বল উইকেটে ছোড়ার পরিবর্তে ভুল বশত বোলারের দিকে থ্রো করে বসেন।

এই পুরো ঘটনাটি ঘটেছে কলকাতা নাইট রাইডার্সের ইনিংসের তৃতীয় ওভারে। সেই ওভারে বাবা ইন্দ্রজিৎ মিড-অনে ট্রেন্ট বোল্টের প্রথম বলটি খেলেন। তার পরে কেকেআর-এর ব্যাটসম্যানরা রান নিতে ছুটে যান। সেই সময় ওই স্থানে ফিল্ডিং করছিলেন প্রসিধ কৃষ্ণা। বল হাতে আসতেই তিনি উইকেটকিপারের দিকে বল থ্রো করেন। কিন্তু সেই থ্রোয়ের মাঝে চলে আসেন ট্রেন্ট বোল্ট। উইকেটে আঘাত না করে বলটি সতীর্থ বোলার ট্রেন্ট বোল্টের জুতায় লেগে যায়। যার কারণে বোল্ট সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান।

অন্যদিকে বোল্টের জুতায় আঘাত করার পর বল চলে যায় স্কোয়ার লেগের দিকে। এরপর বাবা ইন্দ্রজিৎ ও অ্যারন ফিঞ্চ আরেকটি রান নিয়ে নেন। ঘটনাটি দেখে সকলেই চমকে যান। এই পুরো ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাবে ভাইরাল হয়েছে। নেটিজেনরা প্রচুর মন্তব্য করছেন। আইপিএলের চলতি মরশুমে রাজস্থানের হয়ে বল হাতে দারুণ করেছিলেন প্রসিধ কৃষ্ণা ও ট্রেন্ট বোল্ট। ২০২২ আইপিএল-এর মেগা নিলামে, প্রসিধ কৃষ্ণাকে রাজস্থান রয়্যালস ১০ কোটি টাকায় কিনেছিল। আইপিএলের গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন কৃষ্ণা। ট্রেন্ট বোল্টকে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি আট কোটি টাকায় দলে নিয়েছিল।

বন্ধ করুন