বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 Final: IPL ফাইনালে ধারাভাষ্য দিয়ে তুমুল ট্রোলের মুখে ‘পারফেকশনিস্ট’ আমির খান!

IPL 2022 Final: IPL ফাইনালে ধারাভাষ্য দিয়ে তুমুল ট্রোলের মুখে ‘পারফেকশনিস্ট’ আমির খান!

আইপিএলে ধারাভাষ্য দিচ্ছেন আমির খান। (ছবি সৌজন্যে টুইটার)

IPL 2022 Final GT vs RR: আইপিএলের ফাইনালে আমিরে খানের সিনেমা ‘লাল চাড্ডা সিং’-র ট্রেলার রিলিজ করা হয়েছে। সেই সিনেমার প্রচারের অঙ্গ হিসেবে আইপিএলের ফাইনালে হিন্দিতে ধারাভাষ্য দিচ্ছেন আমির।

আইপিএল ফাইনালে ধারাভাষ্য দেওয়ার জন্য ট্রোলের মুখে পড়লেন আমির খান। বলিউডের ‘পারফেকশনিস্ট’-র ধারাভাষ্যের ধরণ নিয়ে নেটিজেনদের একাংশ রীতিমতো মজা শুরু করে দিয়েছেন। একজন বলেন, ‘আমির খানের ধারাভাষ্য আটকে আছে তিনটি শব্দে - হুম, আচ্ছা, ঠিক আছে।’

রবিবার আইপিএলের ফাইনালে আমিরের সিনেমা ‘লাল চাড্ডা সিং’-র ট্রেলার রিলিজ করা হয়েছে। সেই সিনেমার প্রচারের অঙ্গ হিসেবে আইপিএলের ফাইনালে হিন্দিতে ধারাভাষ্য দিচ্ছেন আমির। তবে ধারাভাষ্যের ভঙ্গিমার জন্য নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন বলিউডের ‘পারফেকশনিস্ট’।

(IPL 2022 Final GT vs RR-র লাইভ আপডেট দেখুন এখানে)

একটি ছবি পোস্ট করে এক নেটিজেন লেখেন, ‘কমেন্ট্রি বক্সে আমির খানের পুরো ধারাভাষ্য আটকে আছে তিনটি শব্দে - হুম, আচ্ছা, ঠিক আছে।’ অপর একজন বলেন, 'আমির খান বড্ড তু (তুই) এবং আপের (আপনি) মধ্যে ঘেঁটে যাচ্ছেন। তাঁর কথা শুনুন। সত্যিই মজা পাবেন। গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালসকে শুভেচ্ছা।'

এমনিতে উদ্বোধনী মরশুমের পর এই প্রথম আইপিএলের ফাইনালে উঠেছে রাজস্থান। টুর্নামেন্ট শুরুর আগে তথাকথিত ফেভারিট তালিকায় না থাকলেও দারুণ খেলে ট্রফি জয়ের আগে একধাপ আগে দাঁড়িয়ে আছেন সঞ্জুরা। তবে লড়াইটা যথেষ্ট কঠিন হতে চলেছে। গুজরাট টাইটানসের বিরুদ্ধে নামতে চলেছেন সঞ্জুরা। যে গুজরাটের বিরুদ্ধে চলতি বছর দুটি ম্যাচেই হেরেছে রাজস্থান। সেই ট্রেন্ড এবার পালটানোর চেষ্টা করবেন সঞ্জুরা।

কী ছিল সেই ট্রেন্ড?

১) ২০১৮ সালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল জিতেছিল চেন্নাই সুপার কিংস। সেই মরশুমে ৪-০ ব্যবধানে এগিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনিরা।

২) ২০১৯ সালে চেন্নাইকে হারিয়ে জিতেছিল মুম্বই ইন্ডিয়ান্স। সেই মরশুমে ৪-০-তে এগিয়েছিলেন রোহিত শর্মারা।

৩) ২০২০ সালে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আইপিএল জিতেছিল মুম্বই। সেই বছর মুম্বইয়ের বিরুদ্ধে সব ম্যাচে হেরেছিল দিল্লি। সার্বিকভাবে ৪-০ ব্যবধানে এগিয়েছিল মুম্বই।

৪) গত বছর আইপিএলেও সেই ট্রেন্ড বজায় ছিল। ফাইনালে মুখোমুখি হয়েছিল চেন্নাই এবং কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। গ্রুপ লিগের দুটি ম্যাচেই জিতেছিল সিএসকে। ফাইনালেও জিতেছিল।

বন্ধ করুন