বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 Final: ফাইনালে মাঠে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ

IPL 2022 Final: ফাইনালে মাঠে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ

ফাইনালে মাঠে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ

এদিনের ম্যাচে অতিথির আসনে ক্রীড়া জগত, রাজনীতি এবং বলিউডের বহু ব্যাক্তিত্ব থাকবেন। এই তালিকায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামও রয়েছে। মনে করা হচ্ছে তারা ২০২২ আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত থাকবেন।

রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ২০২২ আইপিএল-এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। অনুমান করা হচ্ছে এই ম্যাচ দেখতে প্রায় এক লক্ষেরও বেশি দর্শক মাঠে উপস্থিত হবেন। যেখানে শতাধিক অতিথি মাঠে উপস্থিত থাকবেন। এদিনের ম্যাচে অতিথির আসনে ক্রীড়া জগত, রাজনীতি এবং বলিউডের তারকা উপস্থিত থাকবেন। এই তালিকায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামও রয়েছে। মনে করা হচ্ছে তারা ২০২২ আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত থাকবেন।

প্রকৃতপক্ষে আইপিএল-এর ১৫তম আসরের ফাইনাল ম্যাচের আগে একটি ৫০ মিনিটের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। যেখানে বলিউড তারকা রণবীর সিং, গায়ক এবং সুরকার এআর রহমান, নীতি মোহন এবং উর্বশী রাউতেলা থেকে শুরু করে অনেক বড় ব্যক্তিত্ব অংশগ্রহণ করতে পারেন। মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও উপস্থিত থাকতে পারেন। এমন পরিস্থিতিতে স্টেডিয়াম কমপ্লেক্সের নিরাপত্তা বাড়ানো হয়েছে। ইতিমধ্যেই গুজরাট সফরে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

মিডিয়া রিপোর্ট অনুসারে, শুক্রবার থেকে রবিবার আমদাবাদ  অনেক রাজনৈতিক এবং ক্রীড়া ইভেন্ট হওয়ার কথা এবং এই কারণে প্রধানমন্ত্রী মোদীও গুজরাট সফরে রয়েছেন। যদি প্রধানমন্ত্রী মোদী স্টেডিয়ামে পৌঁছান, তাহলে সেখানে ৬ হাজারের বেশি পুলিশ মোতায়েন করা হবে। রাজ্য সরকারও নিরাপত্তা ব্যবস্থার জন্য স্টেট রিজার্ভ পুলিশ (এসআরপি), র‌্যাপিড অ্যাকশন ফোর্স (আরএএফ) এবং অন্যান্য সংস্থার সাথে যুক্ত হয়েছে।

বন্ধ করুন